টেকনাফ ইয়াবা খোঁজতে গিয়ে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার

ফরিদ বাবুল,টেকনাফ []
কক্সবাজারের টেকনাফে ইয়াবা খোঁজতে গিয়ে একটি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বিজিবি। তবে এসময় বাড়ির মালিক পালিয়ে যাওযায় তাকে আটক করতে পারেনি। ১৩ আগস্ট রাতে ২ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরীর নেতৃত্বে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে মোঃ আনোয়ার হোসেনের বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করে।
স্থানীয়দের ভাষ্যমতে বাড়ির মালিক আনোয়ারের মেয়ের জামাই মো: কায়সার শাহপরীরদ্বীপ থেকে একটি বিশাল ইয়াবা চালান আতœসাত করে টেকনাফ শ^াশুড় বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদে বিজিবি ঐ বাড়িতে অভিযান চালাতে যায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে জামাই কায়সার ও শ^াশুড় আনোয়ার হোসেন পালিয়ে যায়। এছাড়া মোঃ আনোয়ার হোাসেন একজন মানবপাচারকারী।
২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, গোপন সংবাদে অভিযান চালাতে গিয়ে বাড়ির ভিতর থেকে একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। আগ্নেয়াস্ত্রটি বসত বাড়ীতে সন্ত্রাসী কার্যকলাপের নিমিত্তে জমা রাখা হয়েছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও কার্তুজ টেকনাফ মডেল থানায় হন্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।