টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে প্রথম বিভাগের ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

“মাদকমুক্ত সমাজ চাই, ক্রীড়ার কোন বিকল্প নাই” এই শ্লোগানে কক্সবাজারের টেকনাফে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আন্ত: উপজেলা প্রথম বিভাগ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।
গতকাল সোমবার বিকেলে টেকনাফ মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. জাহিদ হোসেন ছিদ্দিক এ টুর্ণামেন্টের উদ্ধোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-টেকনাফ পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম স¤পাদক হারুন-অর-রশিদ, জেলা ক্রিকেট কমিটি সহসভাপতি জসিম উদ্দিন, জেলা নারী ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদিকা-খালেদা জেসমিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপির চেয়ারম্যান নুর হোসাইন, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো. আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদ, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল্লাহ মনির, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সোলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন প্রমূখ।
ইউএনও মো. জাহিদ হোসেন ছিদ্দিক বলেন, এ এলাকার একটি বদনাম রয়েছে। সেটি মুঁেছ ফেলতে এ ধরনের আসরের আয়োজন একান্ত প্রয়োজন। সরকার খেলাধুলায় সকলে অংশ গ্রহণ চিহ্নীত করতে উপজেলা পর্যায়ে একটি করে মিনি এস্টোডিয়াম নিমার্ণের উদ্যোগ নেওয়া হয়েছে। এখন জমি চিহ্নীতে কাজ চলছেই। অতিশ্রীঘ্রই টেকনাফবাসী একটি এ স্টোডিয়াম পাবেন।
খেলায় উপজেলার আটটি দল নিয়ে এ টুর্ণামেন্ট অনুষ্টিত হচ্ছে। নক আউট পদ্ধতিতে ইয়ং বয়েস ¯েপার্টিং ক্লাব ৪-২ গোলে কলেজপাড়া ¯েপার্টিং ক্লাবকে হারিয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছেন। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন- আলী আকবর, মো. আব্দুল্লাহ, মো. হাশিম ও কাঞ্চন পাল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।