টেকনাফ উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তাহেরা

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব বর্তমানে পালন করছেন মহিলা ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল-২ মিস তাহেরা আক্তার মিলি। টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ এবং ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল-১ আলহাজ্ব মাওঃ রফিক উদ্দিন বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন।
জানা গেছে, পূর্ব সিদ্ধান্ত মতে সরকারীভাবে ছুটি নিয়ে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ এবং ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল-১ আলহাজ্ব মাওঃ রফিক উদ্দিন ওমরা হজ্ব পালনের জন্য দু’জনই বর্তমানে সউদী আরবে রয়েছেন। দু’জনের অনুপস্থিতিতে সরকারী বিধি মতে মহিলা ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল-২ মিস তাহেরা আক্তার মিলি দায়িত্ব পালন করে যাচ্ছেন।
টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কচুবনিয়া গ্রামের বাসিন্দা মৃত ওমর আব্বাস ও জরিনা খাতুনের মেয়ে মিস তাহেরা আক্তার মিলি মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ার আগে টেকনাফ সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসন নং-৩ (ওয়ার্ড নং-৭,৮,৯) থেকে পর পর দুইবার মহিলা মেম্বার নির্বাচিত হয়েছিলেন। তাছাড়া তিনি নারী উন্নয়ন ফোরাম টেকনাফ উপজেলা শাখার সভাপতি, কক্সবাজার জেলা শাখার সেক্রেটারী, জাতীয় মহিলা আইনজীবি সমিতি টেকনাফ উপজেলা শাখার সভাপতি হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি এলাকার বিভিন্ন সংগঠন, সামাজিক ও সেবামুলক প্রতিষ্টানের সাথে জড়িত বলে জানা গেছে। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত।
মহিলা ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল-২ মিস তাহেরা আক্তার মিলি (০১৮৪৩২৬৪০০০) বলেন ‘তাঁদের অনুপস্থিতিতে আমি গত ৩০ মে থেকে সততা, সাহসিকতা, দক্ষতা ও নিষ্টার সাথে চেয়ারম্যান প্যানেল-২ দায়িত্ব পালন করে আসছি। এব্যাপারে আমি মিডিয়াকর্মীসহ সর্বমহলের আন্তরিক সহযোগিতা কামনা করছি’। #

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।