টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ারের কৃতজ্ঞতা

Bsl Pic 666
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক ছিদ্দিকী নাজমুল আলম, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য জননেতা আব্দুর রহমান বদি, জেলা সভাপতি আলী আহমদ ও সাধারণ সম্পাদক আবু তাহের’র এবং জেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের নব মনোনীত সভাপতি ছাত্রনেতা সরওয়ার আলম।
তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের সর্ববৃহৎ একটি সংগঠনের নাম। প্রতিটি উন্নয়নমূলক আন্দোলনে ছাত্রলীগের অবদান অতুলনীয়। ঐতিহ্যবাহী এ সংগঠনের কার্যক্রমকে আরো বেশী গতিশীল করার জন্য টেকনাফ উপজেলা শাখার সভাপতি হিসাবে মনোনীত করায় তিনি দলের নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি সভাপতি হিসাবে দায়িত্বভার গ্রহণের পর থেকে যারা তাকে অনুপ্রেরণা ও সহযোগিতা করে আসছেন তাদের প্রতিও তিনি ধন্যবাদ জানান।
‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও ভিশন ২০২১’ বাস্তবায়ন করতে টেকনাফের সর্বস্তরের ছাত্রজনতাকে সুসংগঠিত করে অতীতের মত ছাত্রলীগের কার্যক্রমকে আরো বেশী শক্তিশালী করতে টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিক মিয়া, বর্তমান উপজেলা চেয়ারম্যান জাফর আহমদসহ আওয়ামী পরিবারের সকলের কাছে সহযোগিতা কামনা করছি।
বিবৃতিতে তিনি আরো বলেন, কুচক্রীমহলের ইশারায় কিছু উশৃঙ্খল লোকজন দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ার মত কাজ করছে। এসব লোকজনকে সঠিক পথে ফিরে এসে দলীয় সিদ্ধান্ত মেনে নেয়ার আহবান জানান। অন্যথায় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ার করেন তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।