টেকনাফ উপজেলা মহিলা আ,লীগের প্রার্থী কলসী মার্কার গনজোয়ার

টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা প্রতীকের সনজিদা বেগম নিয়ে ভোটার আগ্রহ সৃষ্টি হয়েছে। উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র কোহিনুর আক্তার গনসংযোগে অংশ নেওয়ার পর থেকে সাধারন জনগনের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। নারী নেতৃত্ব
বিকাশে কোহিনুর আক্তার কলসী মার্কার পক্ষে পাড়া-মহল্লা ও গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। পাশাপাশি কম কথায় বুঝিয়ে দিচ্ছেন নির্বাচনী প্রচারে ইশতেহার। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সনজিদা ভোটে সবাইকে সচেতন করছেন। কিভাবে নারী নেতৃত্ব ও সমাজের জন্য কাজ করতে হয়। সনজিদা বেগম বলেন, নারী নেতৃত্ব বিকাশে সমাজের নারীদের ভূমিকা থাকতে হবে। এখন আর নারীরা পিছিয়ে নেই। প্রতিটি নারী শিক্ষিত হলে সমাজে নারী নেতৃত্বের বিকাশ হবে।নারী নির্যাতন, যৌতুক প্রথা,বাল্য বিবাহ বন্ধ হবে। প্রতিটি নারী সমাজের অহংকার। মা শিক্ষিত হলে সন্তান তথা জাতি শিক্ষিত হবে।
নারী ক্ষমতা নিশ্চিতকল্পে এবং বাল্যবিয়ের মতো অসামাজিক কাজ রোধে আমি কাজ করেছি। আমি উপজেলা আওয়ামীলীগের সভাপতি কোহিনুর আক্তারের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।
নারী নেতৃত্বে বিকাশসহ সাধারণ জনগনের জন্য যতটুকু পারি সবার পাশে থাকতে চাই। আমি আশা করছি, দল মতের উর্ধে সাধারন জনগন আমাকে ( কলস মার্কা) ভোট দিয়ে নির্বাচিত করবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।