টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকদলের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল টেকনাফ উপজেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। জেলা স্বেচ্ছা সেবকদলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এড.মোঃ ইউনুছ এই কমিটি অনুমোদন দেন। কমিটিতে এইচ এম ওসমান গণিকে আহবায়ক, ওমর সাদেককে সিনিয়র যুগ্ন-আহবায়ক, জাহাঙ্গীর আলম টিপু, আমির হোছন ও ছৈয়দ আলম যুগ্ন-আহবায়ক, এড.রশিদুল আলম চৌধুরীকে সদস্য সচিব ও মোঃ জুবায়েরকে যুগ্ন-সদস্য সচিব করা হয়েছে। এই কমিটি ঘোষণাকে কেন্দ্র করে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ও খুশির আমেজ করছে।

নেতাকর্মীরা আশা করছেন, এই আহ্বায়ক কমিটির মাধ্যমে টেকনাফ উপজেলায় স্বেচ্ছাসেবদলের পূর্ণাঙ্গ শক্তিশালী কমিটিগুলো হবে। যে কমিটি টেকনাফে জাতীয়তাবাদী শক্তিকে উজ্জ্বিত করে চলমান বিএনপির আন্দোলনের আরো গতিশীলতা বাড়াবে। একই সাথে আগামী নির্বাচনের দলের বিজয় আনতে প্রতিটি ওয়ার্ড থেকে উপজেলা পর্যন্ত কার্যক্রম চালাবে।

আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে টেকনাফ উপজেলায় দলের জন্য নিবেদিত প্রাণ ও ত্যাগী নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক দলের কমিটির পূর্ণাঙ্গ গঠন করা। আমরা দলের গতিশীলতা রক্ষা, দলের চলমান আন্দোলন, তৃণমূলের নেতাকর্মীদের সংগঠিত, আগামী নির্বাচনের কার্যক্রমসহ যাবতীয় দলীয় কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে করতে চেষ্টা করবো। আগামী নির্বাচনে উখিয়া-টেকনাফের অবিসংবাদিত নেতা শাহাজাহান চৌধুরীকে এমপি নির্বাচিত করতে আমরা সব ধরণের ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। আমাদের আহ্বায়ক কমিটির মনোনয়ন দেয়ায় জেলা নেতৃবৃন্দের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।