টেকনাফ নতুন পল্লানপাড়া ছুফিয়া নুরীয়া দাখিল মাদ্রাসার ৫ ছাত্রের ঈর্শ্বনীয় সাফল্য


সদ্য প্রকাশিত বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ইবতেদায়ী শিক্ষা সমাপনী /১৮ প্রাথমিক বৃত্তি পরিক্ষায় টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ছুফিয়া নুরীয়া দাখিল মাদ্রাসা থেকে অংশগ্রহণ করে ৫ জন ছাত্র ঈর্শ্বনীয় সাফল্য অর্জন করেছে। এ নিয়ে শিক্ষার্থীদের মাঝে খুশির আমেজ দেখা দিয়েছে। তাদের মধ্যে উপজেলা পর্যায়ে চতুর্থ স্থান অধিকারী ও ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছেন মোঃ নোমান রোল নং-৬৮৫, সাধারণ গ্রেডে মোঃ রিদুয়ান রোল নং- ৬৮২, শফিউল হক রোল নং ৬৮৩, মিজানুর রহমান রোল নং ৬৮৭, মোঃ ইব্রাহীম রোল নং- ৬৮৯।
মাদ্রাসা সুপার মৌলানা নাসির উদ্দীন বলেন, শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা ও পরিচালনা পরিষদের সুদক্ষ পরিচালনায় এবং শিক্ষার্থী ও অভিভাবকদের কঠোর পরিশ্রমের স্বীকৃতি হিসেবে প্রতিবছরের ন্যায় এবছরও সাফল্য ধরে রাখতে পেরে মহান রবের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।
মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ব্যাংক কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, মাদ্রাসাটি প্রতিষ্টালগ্ন থেকে ধারাবাহিক সাফল্য অর্জন করে মাদ্রাসার  সুনাম অক্ষুন্ন রেখেছে। তাছাড়াও লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষা ও মেধার স্বাক্ষর রেখেই চলেছে শিক্ষার্থীরা। প্রতিষ্টানটির সভাপতি হিসেবে এ সাফল্যে আমি গর্ববোধ করছি এবং উত্তীর্ণ শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্যসহ ও অভিভাবক এবং শিক্ষকদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। বিদ্যালয়ের এ অভূতপূর্ব ধারাবাহিক সাফল্যের পেছনে সহ-সভাপতি ফরিদুল আলম, সেক্রেটারী জহির আহমদকে অভিনন্দন জানাচ্ছি। তাছাড়াও বিভিন্ন মহল মাদ্রাসার উত্তরোত্তর সাফলতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।