টেকনাফ পল্লানপাড়া বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

রেহেনা আক্তার [] যথাযথ মর্যাদায় নানা কর্মসূচিতে টেকনাফ সদর ইউনিয়নের একমাত্র মডেল ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান টেকনাফ পল্লানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে আজ রবিবার সকাল দুপুর ১২ টায় এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান মিয়া, উপজেলা শিক্ষা অফিসার এমদাদ হোসেন, সহকারী শিক্ষা অফিসার আশীষ বোস, আজিম উল্লাহ মেম্বার।
এসময় উপস্থিত ছিলেন- যুবনেতা জাকির হোসেন, সমাজসেবক মো: ইলিয়াছ ও হামিদ হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক –শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।
উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন-ছাত্র-ছাত্রীদের-কে বঙ্গবন্ধুর আদর্শে দিক্ষিত হয়ে পড়ালেখায় মনোযোগী হওয়ার এবং ভবিষ্যতে জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখার ব্যাপারে পরামর্শ প্রদান করেন। বঙ্গবন্ধু শিশুদের খুব আদর করতেন, শিশুদের জন্য তাঁর ছিল গভীর মমত্ববোধ। এজন্যই তাঁর জন্মদিনকে জাতীয় শিশু দিবস হিসেবে ঘোষণা করা হয়েছে। আজ শিশুদের জন্য বিশেষ দিন, কারণ আজ বঙ্গবন্ধুর জন্মদিন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।