টেকনাফ পৌরসভার কাউন্সিলর আবু হারেছকে জড়িয়ে ফেইসবুকে ভূয়া অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান


টেকনাফ পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আবু হারেছকে জড়িয়ে কিছু কুচক্রিমহল উদ্দেশ্য প্রণোদিতভাবে গত ২৩ আগষ্ট ”মো: বেলাল (সিআইডি সম্বলিত ছবি ও কক্সবাজার নিউজ’স নামের দু’টি ইংরেজীতে লেখা ফেইসবুক আইডি থেকে বিভিন্ন লোকের সঙ্গে আমাকে জড়িয়ে মিথ্যা, ভূয়া ও বানোয়াট তথ্য পরিবেশন করে যাচ্ছে।
এসব বানোয়াট তথ্যে উত্থাপন করা হয়েছে সে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। ভূয়া কথায় যা বলা হয়েছে যা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীন ও বিভ্রান্ত করার চেষ্টা করছে।
বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে এবং একই এলাকার দলিল লিখক দিদার মুন্সীর নামে বিভিন্ন ধরণের বিকৃত, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ করায় আমি আইনগত ব্যবস্থা নিচ্ছি এবং প্রশাসনকে অবগতও করেছি। শ্রীঘ্রই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে ভূয়া ফেইসবুকে প্রচার করা তাদেরই একটি অংশ। এইসব বানোয়াট কথায় এলাকায় আমার সম্মানহানি করার চেষ্টা ও আমার জনপ্রিয়তার প্রতি ঈষান্বিত হয়ে এ কাজ করছে।
মাদক সংক্রান্ত বিষয়ে আমি কোনক্রমে জড়িত নয়, ভূয়া ফেইসবুকের অপসংবাদের কোন ভিত্তি নেই।
প্রতিবাদলিপিতে তিনি উল্লেখ করেছেন, আমি একজন প্রতিষ্ঠিত মাছের ব্যবসায়ী ও সরকার অনুমোদিত জাতীয় মৎস্যজীবী সমিতি কক্সবাজার জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছি এবং একবারের মেম্বার ও দুই দুই বারের কাউন্সিলর হিসেবে সত্যতা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি । এছাড়া আমি উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করছি।
গেল নির্বাচনে একটি পরাজিত মহল ও সামাজিক শক্রতার বশবর্তী হয়ে এবং আমার জনপ্রিয়তা দেখে সম্মানহানি করার চেষ্টা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে।
ইয়াবা সংক্রান্ত বিষয়ে যে তথ্যে পরিবেশন করা হয়েছে তা একটি নমুনা মাত্র।
আমি উক্ত সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হতে অনুরোধ করছি, পাশাপাশি ভূয়া ফেইসবুক আইডির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি।
প্রতিবাদকারী
আলহাজ্ব আবু হারেছ
কাউন্সিলর
২ নং ওয়ার্ড
টেকনাফ পৌরসভা।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ