টেকনাফ ফারিয়া র বিদায় সংবর্ধনা

টেকনাফ ফারিয়া র বিদায় সংবর্ধনা

ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন ফারিয়া টেকনাফ শাখার উদ্যোগে সংগঠন এর সদস্য মনোয়ার হোসেন জাকির পারিবারিক ভাবে সিদ্ধান্ত মোতাবেক ইস্তফা হওয়ায় এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সংগঠন র সভাপতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে স্থানীয় নিউ গার্ডেন কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া ১ম সহসভাপতি আবু সুফিয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএমএ উপদেষ্টা মোশাররফ হোসেন, ট্রান্সকম বেবারেজ সেলস এক্সিকিউটিভ আল আমিন ও সংবর্ধিত অতিথি মনোয়ার হোসেন ।

টেকনাফ ফারিয়া সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সহসভাপতি মিরাস উদ্দিন, সহসাধারণ সম্পাদক কামাল উদ্দিন, প্রচার সম্পাদক সোহেল রানা, ওরিয়ন প্রতিনিধি মোস্তাফিজ রহমান, উপজেলা পরিষদ প্রতিনিধি মোহাম্মদ ইস্রাফিল প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া ১ম সহসভাপতি আবু সুফিয়ান বলেন ” বেতন বৈষমের প্রতিবাদ ও সূ-নির্দিষ্ট নীতিমালা সহ ৫ দফা দাবি আদায়ের লক্ষে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে প্রতিটি থানা, জেলা, সিটি, বিভাগীয় ফারিয়ার কাছে স্বতস্ফুর্তভাবে প্রতিবাদী কর্মসূচি পালনের জন্যে উদ্দ্বার্ত আহব্বান জানানো হয়”। সভাশেষে সংবর্ধিত অতিথির নিকট পুস্পস্থবক ও ক্রেষ্ট প্রদান করা হয়। সকলের স্ন্যাকস গ্রহণের মাধ্যমে সভার সফল সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ