টেকনাফ মধ্যম জালিয়াপাড়া মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


নাফ গ্রুপ-আপ হিউমেনিটি সোসাইটির আয়োজনে টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়াপাড়ার প্রাইমারী স্কুল মাঠে প্রথমবারের মত জালিয়পাড়া মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়।
শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন- টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল্লাহ মনির।
এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, আমাদের ছেলে-মেয়েদের মাদক থেকে দুরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। কারণ ছেলে-মেয়েরা যদি খেলার সাথে সম্পৃক্ত থাকে তাহলে তারা নিজে থেকে সচেতন হয়ে মাদকের ছোবল থেকে দূরে থাকবে। এ জন্যে আমাদের ছেলে-মেয়েদেরকে বেশি বেশি করে খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে হবে। তাহলে মাদকমুক্ত দেশ গড়া সম্ভব হবে।
তিনি আরো বলেন, খেলাধুলা,সাংস্কৃতিক কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসতে হবে। খেলাধুলায় যত বেশী মনযোগী হবে মাদক থেকে তত দুরে থাকবে ছেলেরা।
নাফ গ্রুপ-আপ হিউমেনিটি সোসাইটির সভাপতি নুরুল ফয়েজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুল জলিরের সঞ্চালনায় উদ্বোধক ছিলেন- উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফরহাদুজ্জামান, বিশেষ অতিথি ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান,স্কুলের শিক্ষক তরুণ বিকাশ দত্ত, সমাজসেবক মো: ইসহাক, সাংবাদিক আবুল আলী ক্রীড়া সংস্থার সদস্য আলী আকবর, উপদেষ্টা নাফ গ্রুপ-আপ হিউমেনিটি সোসাইটির নুরুল হুদা প্রমূখ।
টুর্নামেন্টে ২২টি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় উত্তর জালিয়াপাড়া বনাম দক্ষিণ জালিয়াপাড়া। খেলা শেষে ট্রাইব্রেকারে ৩-২ গোলে উত্তর জালিয়পাড়াকে পরাজিত করে। উদ্বোধনী খেলায় বিপুল পরিমান দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ