টেকনাফ সদরের চেয়ারম্যান প্রার্থী জিয়ার কিছু কথা

প্রিয় সদর ইউনিয়নবাসী
আসসালামু আলাইকুম,
আমি আপনাদের অবগত করতেছি যে,বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি হতে চলছে। আমাদের দেশেও করোনা ভাইরাস সংক্রমণের গতি তীব্র আকার ধারণ করেছে। যার ফলে স্বাস্থ্য মন্ত্রণালয় করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে ১৮ দফা স্বাস্থ্যবিধি প্রকাশ করেছে। আসুন আমরা নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি ও সকলে দেশের মঙ্গল কামানায় প্রার্থনা করি। সকলে মিলে স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজে বাঁচি এবং অন্যকে বাঁচাই।

প্রিয় সদর ইউনিয়নবাসী,
আপনারা ইতিমধ্যে জেনেছেন করোনা সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি অনুসারে আসন্ন ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন-২১ স্থগিত করেছে মাননীয় প্রধান নির্বাচন কমিশনার মহোয়দ। এই নির্বাচনে আমি মোটর সাইকেল প্রতীকের চেয়াম্যান প্রার্থী ছিলাম। দীর্ঘদিন সৌজন্য সাক্ষাৎ হিসেবে সদর ইউনিয়নের জনগণের সাথে প্রতিনিয়ত ঘুরে বেড়িয়েছি।

প্রিয় সমর্থকগণ,
নির্বাচনী প্রতীক মোটর সাইকেল পাওয়ার পর থেকে আমি প্রচারণায় বের হয়ছিলাম। সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আমি যেমন দিন রাত আপনাদের কাছে গিয়েছিলাম,তেমনি আপনারা আমাকে সাড়া দিয়েছেন। আপনাদের এই ঋণ আমি ভূলতে পারব না।

প্রিয় কর্মীগণ,
ভোটের মাঠে সব চেয়ে কাছের মানুষ আমার প্রাণ প্রিয় কর্মীগণ। আপনাদের সহযোগিতা ছাড়া নির্বাচন করা অসম্ভব। আপনারা আমাকে প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি নিয়ে গেছেন। আপনাদের এই সহযোগিতা আমার আগামীতেও প্রয়োজন। তাই তাই নিজ অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে মোটর সাইকেল প্রতীকের জয়ের ধ্বনি তুলে ধরবেন।

প্রিয় ভোটারগণ,
সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে আল্লাহর কাছে দেশের ও সবার মঙ্গল কামনায় প্রার্থনা করুন। আমি ও আমার পরিবার আপনাদের পাশে অতীতে যেমন ছিল তেমন থাকবে ইনাশাল্লাহ। আমি জিয়া ভোটের উদ্দেশ্যে কখনো আপনাদের পাশে গিয়ে দাঁড়ায় নাই। ভবিষ্যতেও যাব না ইনশাল্লাহ। এই শিক্ষা আমার জম্মদাতা পিতা আলহাজ্ব আলী আহমদ আমাকে দিয়েছেন। আমার পিতা বার্ধক্যজনিত কারণে অসুস্থ। সবাই বাবার জন্য দোয়া করবেন এবং সকলে থাকে অতীতের ভূলত্রুটি মাফ করে দিবেন। আল্লাহ যদি বাঁচিয়ে রাখে নির্বাচন কমিশন ভোট গ্রহণের পরবর্তী তারিখ ঘোষণা করলে আবারও নির্বাচনী প্রচারণা নিয়ে আমি আপনাদের পাশে আসব।
আমি জিয়া মাঠে আছি
মাঠে থাকব-ইনশাল্লাহ।
ভোট আমার ব্যবসা নই
ভোট হচ্ছে আমার শক্তি ও অন্যায়ের প্রতিবাদ।
ভোট নিয়ে ব্যবসা করার উদ্দেশ্যে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না। আমার সদর ইউনিয়নবাসীর পক্ষে অন্যায়ের বিরুদ্ধে এবং অধিকার আদায়ের লক্ষ্যে আমি নির্বাচনে প্রার্থী হয়ছি।

জিয়াউর রহমান জিহাদ
চেয়ারম্যান প্রার্থী
প্রতীক-মোটর সাইকেল
৩নং টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ