থানায় সানি লিওন

বাংলানিউজ :sunny_bg_880235080
বলিউডে নিজের জায়গাটা পাকা করে নিয়েছেন আগেই। কিন্তু অতীত যেন কোনোভাবেই পিছু ছাড়ছে না বলিউড সেনসেশন সানি লিওনের। কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অশ্লীলতা ছড়ানোর অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গত বুধবার (২৭ মে) তাই মহারাষ্ট্রের থানের থানায় হাজিরা দেন বলিউডের এ অভিনেত্রী। এদিন নিজের বক্তব্য নথিভুক্ত করতেই থানায় যান তিনি।এসময় সঙ্গে ছিলেন তার আইনজীবী ও বেশ কয?েকজন আত্মীয়।
সানির বিরুদ্ধে অশ্লীলতা প্রচারের অভিযোগে মুম্বাইয়ের ডম্বিভেলি থানায় মামলা দায়ের করেন হিন্দু জনজাগৃতি সমিতি নামে একটি সংগঠনের এক কর্মী। এ মামলা থানে পুলিশের সাইবার সেলে স্থানান্তরিত করা হয়। এরপরই থানে থানার পুলিশ সানিকে তলব করেন।
পুলিশের এক কর্মকর্তা জানান,এদিন প্রায় ঘণ্টাখানেক থানায় ছিলেন সানি। আর তার আসার খবর রটে যায? চতুর্দিকে। তাকে এক ঝলক দেখার জন্য থানার সামনে ভিড? জমান ভক্তরা। এদিন পুলিশকে দেওয়া বিবৃতিতে ৩৪ বছর বয়সী এ অভিনেত্রী বলেন, আমি ভারতীয় সমাজকে শ্রদ্ধা করি।
এছাড়া আরও জানা যায়, থানে পুলিশের সাইবার সেলের ইনস্পেক্টর জগদীশ সাওয়ান্ত এ মামলার তদন্ত করছেন। এছাড়াও তদন্ত প্রক্রিয়া তদারকির দায়িত্বে রয়েছেন সাইবার সেলের ডিসিপি পরাগ মানেরে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।