নুরুল আলমকে আহবায়ক করে টেকনাফ ট্রান্সপোর্ট পরিচালনা কমিটি গঠিত


টেকনাফ প্রতিনিধি
কক্সবাজার জেলা ট্রাক মালিক শ্রমিক ঐক্য পরিষদের এক জরুরী সভা গতকাল সোমবার বিকাল ৪ টায় টেকনাফ পৌরসভার শাপলা চত্বরস্থ মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার ট্রাক মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- ১০৮৫)’র সভাপতি ফজলুল করিম সাঈদী। সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কক্সবাজার ট্রাক ক্যাভার ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- ১১০৬)’র সাধারণ সম্পাদক জহির উল্লাহ, কক্সবাজার ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, টেকনাফ পৌরসভার সাবেক প্রশাসক এসএম ফারুক বাবুল, টেকনাফ উপজেলা ট্রাক মালিক সমিতির সভাপতি খলিলুর রহমান, কক্সবাজার ট্রাক মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি নুরুল আমিন পুতু, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদ, নির্বাহী সদস্য শওকত আলম, সাবেক সহ -সাধারণ সম্পাদক নবী হোছন, সাবেক ক্রীড়া সম্পাদক ওমরাছ পুতু, সাবেক সদস্য শামশুল আলম, জিয়াবুল হোছন, আবদুর রাজ্জাক মেম্বার, ইবনে আমিন, মোর্শেদুল আলম লালু, সদস্য জামাল হোসেন, রশিদ আহমদ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বদিউল আলম বদি, টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবির প্রমুখ। উক্ত সভা পরিচালনা করেন- কক্সবাজার ট্রাক মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন।
সভায় সর্বসম্মতিক্রমে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলমকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি টেকনাফ ট্রান্সপোর্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার ট্রাক মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুল করিম সাঈদী বলেন- কোন মালিক বা শ্রমিক গাড়িতে অবৈধ কোন মাদক পণ্য বহন করলে সংগঠনের স্বউদ্যোগে তাদের আইনের কাছে সোপর্দ করা হবে। যে সব শ্রমিকেরা ইতিপূর্বে অবৈধ কর্মকান্ডে জড়িত ছিলেন, সংগঠনের সুনাম ক্ষুন্ন করেছেন, সেসব শ্রমিকদের সংগঠনের স্বার্থে অবৈধ কার্যকলাপ পরিহার করার আহবান জানাচ্ছি।
তিনি আরো বলেন- আগামী দেড় মাসের মধ্যে সকল শ্রমিকদের সংগঠনের পরিচয়পত্র নবায়ন করে হালনাগাদ তালিকায় অন্তভূর্ক্ত হতে হবে। অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ