প্রকাশিত সংবাদের প্রতিবাদ


কক্সবাজার জেলা থেকে প্রকাশিত দেশবিদেশ, সাগরদেশসহ ও কয়েকটি পত্রিকায় “ টেকনাফে এসএসসি পরিক্ষার্থীর উপর হামলা, মোটরসাইকেল ডাকাতি ”শীর্ষক সংবাদখানা আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যেমূলক।
প্রকাশিত সংবাদে তিলকে তাল বানিয়েছেন, এরকম কোন ঘটনা এখানে ঘটেনি। প্রকৃত ঘটনা হচ্ছে, বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল মৌজার নোয়াখালীপাড়ার আবদুর রহমানের ভাই আব্দুল্লাহ গং ১০০টাকা মূল্যমানের ম- ০৫৬৪৯৭৭ ও ৫০টাকা মূল্যমানের শ-৫৭৯৫৯৫৭ নং ননজুড়িশিয়াল স্ট্যামমূলে ২লাখ ১৭হাজার টাকা নিয়ে ৬.৬৭ শতক জমি প্রদান করিবে মর্মে জমি রেজিষ্ট্রি দেওয়ার একরার নামা পত্র প্রদান করেছে। কিন্তু সেই তপশীলভূক্ত জমি প্রদান করেনি। স্থানীয়ভাবে অনেকবার শালিস হলেও আব্দুল্লাহ গং উপস্থিত না থেকে র্দীঘদিন ধরে প্রতারণা করে উল্টো হুমকি-ধমকি দিয়ে আসছে। ঐ দিন আব্দুল্লাহ’র ভাই ও তার বোন টেকনাফ থেকে যাবার পথে আমি রাস্তায় দাঁড়ানো অবস্থায় তাদের থামানোর সংকেত দিয়ে টাকা পাওনার বিষয়টি জানায়। এসময় সে উত্তেজিত হয়ে আমাকে হত্যা করার উদ্দেশ্যে মোটরসাইকেলটি আমার পায়ের উপর তুলে দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। স্থানীয় জনতা তা দেখতে পেয়ে তাকে দৌঁড়ে ধরে মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়। এটার একটা বিচার হওয়ার উচিত বলে দাবী করেন জনতা।
আমি এব্যাপারে আর কিছুই জানি না, ঘটনাস্থলে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিসহ বাজারে অনেক লোক ছিল। তা তদন্ত করার দাবী জানাচ্ছি এবং আমি উক্ত প্রকাশিত সংবাদে কাউকে বিভ্রান্ত না হতে বিনীতভাবে অনুরোধ করছি। একইসাথে উক্ত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
মো: কাশেম
টেকনাফ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।