প্রতিটি রক্তের ফোটা এদেশের মাটিকে ইসলাম প্রতিষ্ঠার জন্য উর্বর ভূমিতে পরিনত করবে

IMG_20141212treter_084833-660x330

বার্তা পরিবেশক:
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল বিশিষ্ট বুদ্ধিজীবী ও সাংবাদিক শহীদ আব্দুল কাদের মোল্লার শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে দোয়া মাহফিলের আয়োজন করে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।
শুক্রবার সকালে অনুষ্ঠিত দোয়া মাহফিলের বক্তব্যে শহর জামায়াত আমীর অধ্যাপক আবু তাহের চৌধুরী বলেন, শহীদ আব্দুল কাদের মোল্লার শাহাদাত আল্লাহ কবুল করেছেন। তার শেষ চাওয়া টুকুও মাবুদের দরবারে পৌছে গেছে। তার শাহাদাত তাকে যেমন নিয়ে গেছে অনন্য এক উচ্চতায়, তেমনি ইসলামী আন্দোলকেও বাংলাদেশের মাটিতে এগিয়ে নিয়ে গেছে অনেক দুর। তার আত্মত্যাগকে যেন নেতাকর্মীরা ইসলাম কায়েমের কাজে লাগায়।
জামায়াত-শিবির তথা এদেশের সকল তাওহীদি জনতাকে শহীদ কাদের মোল্লার শাহাদাত থেকে শিক্ষা ও অনুপ্রেরনা গ্রহন করার মাধ্যমে, তারঁ হত্যাকারী আওয়ামীলীগ সরকারের পতন ও এদেশে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান।
শহীদ আব্দুল কাদের মোল্লার জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত, উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার শহর জামায়াত সেক্রেটারী আলহাজ্ব সাইদুল আলম, এসিসটেন্ট সেক্রেটারী আবদুল্লাহ আল ফারুক, সাংগঠনিক সেক্রেটারী ফজলুল কাদের, কর্মপরিষদ সদস্য শহিদুল আলম বাহাদুর, মওঃ ফরিদ আহম্মদ, মোঃ নুরুল আমিন, মোঃ মুহসিন, জালাল আহম্মদ প্রমূখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।