প্রস্তুতি ম্যাচের জন্য টাইগারদের দল ঘোষণা

14759iii82232ইংল্যান্ডের বিপক্ষে দুই দিনের দুটি প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১০ অক্টোবর চট্টগ্রামে যাবে ইংল্যান্ড ক্রিকেট দল। সেখানে একটি ওয়ানডে ছাড়াও সফরকারীরা খেলবে একটি টেস্ট।

টেস্ট সিরিজের অংশ নেয়ার আগে ১৪-১৫ ও ১৬-১৭ অক্টোবর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দুটি দুইদিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবে ইংলিশরা। এরপর ২০ অক্টোবর থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ২৮ অক্টোবর থেকে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে ঢাকায়।

বিসিবি একাদশ দল (প্রথম ম্যাচ) : সৌম্য সরকার, শাহরিয়ার নাফিস, সাব্বির রহমান (অধিনায়ক)নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও সাদমান ইসলাম অনিক।

বিসিবি একাদশ দল (দ্বিতীয় ম্যাচ): সৌম্য সরকার (অধিনায়ক), আব্দুল মজিদ, নাজমুল হোসেন শান্ত, তানভীর হায়দার খান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, আল আমিন হোসেন, আবু হায়দার রনি, শুভাশীষ রায়, এবাদত হোসেন ও সাদমান ইসলাম অনিক। বাসসৎ

ই্ত্তেফাক

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।