ফিরছেন অপু বিশ্বাস

 

 

প্রায় ছয় মাসের মধ্যে অভিনেত্রী অপু বিশ্বাস অভিনীত কোন ছবিই মুক্তি পায়নি। বিরতিতেই ছিলেন অপু। ছয় মাস পরে গত মাসে যেন সেই বিরতি ভাঙলেন। গত মাসে বদিউল আলম খোকনের পরিচালনায় তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে ‘ডেয়ারিং লাভার।’ ছবির নায়ক ছিলেন শাকিব খান। তবে ছবিতে অপুর আশা পূরণ হয়নি। একই নায়কের সঙ্গে আবারও বড় পর্দায় আসছেন অপু বিশ্বাস। ছবির নাম ‘ভালোবাসা এক্সপ্রেস।’ ছবিটি পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি। ছবিটি আসছে ৯ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

একমাসের ব্যবধানে আবার প্রেক্ষাগৃহে আসা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আসলে ‘ডেয়ারিং লাভার’ ছবিটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড ছিলাম। কারণ, দীর্ঘ বিরতি নিয়ে ফিরে আসার পরে এটিই আমার অভিনীত প্রথম ছবি। কিন্তু মন ভরেনি। তবে ‘ডেয়ারিং লাভার’ থেকেও আরও বেশি আশাবাদী ‘ভালোবাসা এক্সপ্রেস’ নিয়ে। আশা করছি আমার অভিনীত এ ছবিটি দর্শকের কাছে ভাল লাগবে। অপু বিশ্বাস এরই মধ্যে ওয়াকিল আহমেদের পরিচালনায় ‘শোধ’ ছবির শুটিং শেষ করেছেন।
এছাড়া বর্তমানে বদিউল আলম খোকনের ‘হিরো-দ্য সুপারস্টার’ ছবির শুটিং করছেন তিনি। আর বদিউল আলম খোকনের পরিচালনায় ‘রাজা হ্যান্ডসাম’, মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘সালাম মালয়েশিয়া’, ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’সহ নাম চূড়ান্ত না হওয়া আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। সব ছবিতেই তার নায়ক হিসেবে আছেন শাকিব খান। অপু বলেন, “হিরো দ্য সুপার স্টার’ ও ‘রাজা হ্যান্ডসাম’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে যেতে হবে। এ মাসেই যাবো, ভিসা প্রসেসিংয়ের কাজ চলছে। ছবি দুটি নিয়ে আমি বেশ আশাবাদী।”

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।