ফেইসবুকে অপপ্রচার বন্ধে বিরত থাকার অনুরোধ করেছেন সনজিদা মেম্বার

teknaf pic 29-11-14
টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার এক প্রতিবাদলিপিতে উল্লেখ করেছেন, সম্প্রতি আমার নামে “সনজিদা মেম্বার” “সনজিদা মেম্বার সমর্থক গোষ্ঠী” “সনজিদা মেম্বার লাইক পেইজ” নামে তিনটি ফেইসবুক একাউন্ট খোলা হয়েছে। মূলত সে একাউন্টগুলো আমি বা আমার পরিবারের কেউ ব্যবহার করে না। আমার নামীয় একাউন্ট গুলোতে যে সব ছবি, লেখা এবং সরকারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানো হচ্ছে সে গুলো আমার নয়, যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোনিত।
এছাড়া “সর্বদা সত্যের পথে নিয়োজিত আমরা” নামে এক ফেইসবুক একাউন্ট থেকে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছিল। এখনো অপপ্রচার চালানো অব্যহত রেখেছে। এসব উদ্দেশ্যেপ্রনোদিত অপপ্রচারের সংবাদটি দেখে রিতীমত বিস্মিত হয়েছি। যা সম্পূর্ন বানোয়াট ভিত্তিহীন ও কাল্পনিক, যা সত্যের লেশ মাত্র নেই। তাদের সাথে আমার দূরতমও কোন সম্পর্ক নেই।
আমার এলাকার নির্বাচিত পরাজিত শক্তি এবং বর্তমানের নিকটতম প্রতিদদ্ধীর কাছ থেকে মোটা অংকের মিশন নিয়ে আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য এক শ্রেনীর য্বুক শিক্ষিত নামধারী ব্যক্তি আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
বিগত ৫ বছরে সমাজ সেবাই ঈর্ষান্বিত হয়ে একটি প্রভাবশালী মহল আমি এবং আমার পরিবারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য দীর্ঘদিন ধরে গভীর ষড়যন্ত্র করে আসছে। তথাকথিত উক্ত লেখাটি সে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রের অংশবিশেষ। অতএব উক্ত মনগড়া ভিত্তিহীন লেখাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি পাশাপাশি তা পরিহার করে অনুুেধ জানাচ্ছি। যা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত থেকে আমার নামে এই মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে বলে আমি মনে করি।
এব্যাপারে লেখা ও ফেইসবুক একাউন্ট বন্ধ করা না হলে আমি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য থাকিব।
প্রতিবাদকারী
সনজিদা মেম্বার

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।