বিএনপি নেতার গুলি থেকে বেঁচে গেলেন এমপি বদি


বিএনপি নেতার গুলি থেকে প্রানে বেচে গেলেন এমপি বদি!
কক্সবাজার’র টেকনাফে এমপি বদির গাড়ীতে গুলি বর্ষনের ঘটনা ঘটেছে। এতে এমপি বদি সহ আরোহীরা অক্ষত থাকলেও ক্ষতিগ্রস্থ হয়েছে গাড়ীটির পিছনের অংশ। এঘটনায় তিনি সরাসরি টেকনাফ বিএনপি নেতা আবদুল্লাহ কে দ্বায়ী করেছেন।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে দলীয় নেতাকর্মী সহ ঊখিয়া থেকে ঢাকা মেট্রো-ঘ ১৩-৬৮৮০ নাম্বার নিজস্ব গাড়ী যোগে টেকনাফ ফেরার পথে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া মহাসড়কে পৌছলে এ ঘটনা ঘটে। এসময় পেছনে অপর একটি গাড়ীতে এমপি বদির স্ত্রী আওয়ামীলীগ মনোনীত এমপি প্রার্থী শাহীন আক্তারও ছিলেন বলে জানিয়েছেন দলের এক সিনিয়র নেতা।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সুব্রত রায় জানান,সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনা স্থলে পৌছেছে। এমপি বদির গাড়ী লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে গেছে তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এদিকে রাত ১০টা নাগাদ তিনি নিরাপদে টেকনাফ পৌছান।

সাংবাদিকদের কাছে এই ঘটনার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় এমপি বদি ঘটনা স্থলে টেকনাফ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. আব্দুল্লাহ সহ অপর একজনকে সরাসরি দেখেছেন এবং সাথে থাকা সেই ব্যক্তিকে তিনি চিনতে পেরেছেন বলে দাবী করেন। কিন্তু অভিযুক্ত আব্দুল্লাহ এমপি বদির বক্তব্য সঠিক নয় বলে জানিয়েছেন। এঘটনা ছড়িয়ে পড়লে উখিয়া-টেকনাফের বিভিন্ন এলাকায় দলীয় নেতা কর্মীরা ভিক্ষুব্দ হয়ে প্রতিবাদ মিছিল করেছেন বলে জানা গেছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাস জানান,এঘটনায় পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।