বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

linkedin sharing button
blogger sharing button
pinterest sharing button
email sharing button
sharethis sharing button
বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

 

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র এবং একটি কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে।
রোববার (১৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন সদর দফতরে এক সংবাদ সম্মেলনে লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এসব তথ্য নিশ্চিত করেন। এসময় উপস্থিত ছিলেন বিজিবির উপ-পরিচালক ক্যাপ্টেন মো. মাসুদ রানা।
মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, আজ ভোরে নাফ নদীর পাড়ে কেওড়াবাগান দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে বাংলাদেশে আসছিল মাদক কারবারিদের একটি দল। এমন সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল তাদের ধাওয়া করে। এ সময় দলটি বিজিবিকে লক্ষ্য করে হামলা চালায়। বিজিবি সদস্যরা এক পর্যায়ে গুলি করেন। পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে এক লাখ ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র, একটি কার্তুজের খালি খোসা ও গুলিবিদ্ধ এক যুবককে পাওয়া যায়। গুলিবিদ্ধ ওই যুবক ও বিজিবির আহত সদস্যদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির আনুমানিক বয়স ২৫ বছর বলে ধারণা করা হচ্ছে। নিহতের ব্যক্তির সাথে থাকা ইয়াবা কারবারিরা পালিয়ে যাওয়ায় তাদের সম্পর্কে কোন ধরণের তথ্য উদ্ধার করা সম্ভব হয়নি।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ