মহেশখালীতে পুলিশের ঝটিকা অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার -৬

jjjj (7)
এ.এম হোবাইব সজীব
কক্সবাজারের মহেশখালী থানা পুলিশ এক ঝটিকা অভিযান চালিয়ে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামী সহ ৬ জনকে গ্রেফতার করেছে। আজ শুক্রবার ভোর সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে এস আই সুজন দত্ত, এস আই বিকাশ, এ এস আই নারায়নের নেতৃত্বে গঠিত টিম পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
পুলিশ জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকা থেকে এক বছরের সাজা প্রাপ্ত আসামী আবুল কাছিমের পুত্র আব্দুল গফুর , ইমাম শরিফের পুত্র ৫ বছরের সাজা প্রাপ্ত আসামী আবুল কাছিম, কালালিয়া কাটার আবুল কাছিমের পুত্র ৩ বছরের সাজা প্রাপ্ত আসামী সাহেব মিয়া, কুতুবজুম এলাকার মোজাহের মিয়ার পুত্র ২ বছরের সাজা প্রাপ্ত আসামী বাদশা আলম, মাতারবাড়ির ইউনিয়নের মনহাজি পাড়ার মৃত কবির আহমদের পুত্র আব্দু শুক্কুর, ঘটিভাঙ্গা এলাকার ইয়াকুব আলীর পুত্র নবীর হোসেন সহ মোট ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থ দন্ডের কারাদন্ড রয়েছে।
মহেশখালী থানার ওসি আলমগীর হোসেন সাজাপ্রাপ্ত আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছে।
চাঁদের হাসি স্বাস্থ্য সেবার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক মৌলভী হেলাল মহেশখালীতে গ্রেফতার
এ.এম হোবাইব সজীব, চাঁদের হাসি স্বাস্থ্য সেবার নামে কক্সবাজার জেলাব্যাপী প্রতারণা করে সাধারাণ লোকজনের কাছ থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে পেকুয়ার রাহাজানি পাড়ার মৌলভী হেলাল উদ্দিনকে আজ শুক্রবার ভোর সকালে ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ আটক করেছে ।
জনা গেছে,তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নাম করে প্রতারণার শিকার মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ৬০-৭০ কলেজ পড়–য়া ছাত্রীর পক্ষে রিনা নামে একজন ছাত্রী থানায় এজাহার দায়ের করেছে। ওই ঠকবাজ হেলাল চাঁদের হাসি স্বাস্থ্য সেবার নামে ফাঁদ খুলে পেকুয়া ও চকরিয়া, মহেশখালীসহ বিভিন্ন এলাকার প্রায় শতাধিক ছাত্রীর কাজ থেকে লাখ লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে অভিযোগে উল্লেখ্য করা হয়েছে।
গত ২ দিনে উপজেলার ৫০ জনের অধিক ভুক্তভোগি কলেজ ছাত্রী ও সাধারণ লোকজন তাকে হন্য হয়ে খুজে বেড়াচ্ছে। অবশেষে ওই প্রতারক মৌলভী হেলালউদ্দিন কে হাতে নাতে আটক করে করেছে পুলিশ। মহেশখালী থানার ওসি আলমগীর হোসেন প্রতারক হেলালকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।