মহেশখালীয়া পাড়ায় গুলিতে বৃদ্ধ আহত

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ[]
টেকনাফে গুলিতে এক বৃদ্ধ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত বৃদ্ধ টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার মৃত ছৈয়দুর রহমানে পুত্র নজির আহমদ (৫৫)। ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নিজ বাড়ীর পেছনের সুপারী বাগানে এঘটনা ঘটে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন খান বলেন ‘এখনও এধরনের সংবাদ পায়নি বা কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তা খতিয়ে দেখা হবে’।
আহত নজির আহমদের পুত্র জামাল উদ্দিন বলেন ‘মাগরিবের পর নামাজ শেষে তার পিতা বাড়ী ফেরার পথে সুপারি বাগানে পূর্বে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষরা গুলি করলে তার পায়ের গোড়ালিতে লেগে গুরুতর আহত হন। প্রতিপক্ষ আবদুল হামিদ মেম্বারের ছোট ভাই মুহাম্মদুল হক নিজেই গুলি করেছে। এসময় তার সাথে মোঃ ইসলাম, ইলিয়াছ, ছৈয়দ হোসেনকে দৌড়ে যেতে দেখেছি’।
গুলির শব্দ ও চিৎকার শুনে এসময় তার আত্মীয় স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে আবদুল হামিদ মেম্বারের কাছে জানতে চাইলে তিনি বলেন ‘ষড়যন্ত্র করে বেকায়দায় ফেলতে এধরনের মিথ্যা অভিযোগ করা হচ্ছে’। ##

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।