মাদকমুক্ত এলাকা গড়তে চান আবদুল ফারুক মেম্বার

নানা সমস্যা সংকটের মধ্যে মাদকের ভয়াবহতা অন্যতম। মাদকের আগ্রাসন থেকে রক্ষা পেতে প্রয়োজন সামজিক আন্দোলন। তাই শান্তিপূর্ণ নতুন পল্লানপাড়া ও মাদকমুক্ত এলাকা গড়তে তিনি সকলের সহযোগিতা চান।


তিনি জনগণকে সঙ্গে নিয়ে সামাজিক আন্দোলনের মাধ্যমে সার্বিক উন্নয়নসহ এলাকাবাসীর শান্তির লক্ষ্যে মাদকমুক্ত এলাকা গড়তে চান টেকনাফ সদর ইউনিয়নের মরহুম সিরাজুল ইসলাম মেম্বারের ছেলে ৪নং ওয়ার্ডের মেম্বার আবদুল ফারুক।
বুধবার (১৩ অক্টোবর) বিকেলে শপথ অনুষ্ঠান শেষে একান্ত আলাপচারিতায় এমন প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
তিনি জানান, গেল নির্বাচনে ভোটারদের সঙ্গে বিভিন্ন কাজের মধ্যদিয়ে নিজেকে সম্পৃক্ত করেন। কর্মীর চেয়ে ভোটারদের বেশি গুরুত্ব দিয়েছেন। একজন ভোটার তার পক্ষে একজন কর্মী হিসেবে নির্বাচনী মাঠে তার হয়ে কাজ করেছেন বলে মনে করেছেন তিনি।

তিনি বলেন, কারা ভোট দিয়েছে, কারা দেয় নাই, এটা বড় কথা নয়। এলাকায় উন্নয়নের মাধ্যমে সমাজের অধিকার বঞ্চিত অবহেলিত মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করতে চাই।

স্থানীয় সরকার প্রতিনিধিরা সবসময় জনগণের পাশে থাকে। এ কারণে তাদের জবাবদিহিতা ও দায়বদ্ধতা তুলনায় অনেক বেশি বলেও মনে করেন তিনি।
নির্বাচনী প্রতিশ্রুতির ব্যাপারে তিনি জানান, ওয়াদা রক্ষা করবেন। সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হওয়ায় আইনশৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা বলিষ্ঠ ভূমিকা রাখায় আমি কৃতজ্ঞ। এ জন্য সরকার প্রধানকে ধন্যবাদ জানাই।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ