মানবাধিকার কমিশন কক্সবাজার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

মানবাধিকার কমিশন কক্সবাজার জেলা দক্ষিণ শাখার উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ত্রাণ বিতরন

অব্যাহত
টেকনাফ প্রতিনিধি
করোনার সংকটে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার জেলা দক্ষিণ শাখার উদ্যোগে দুস্থদের মাঝে টেকনাফে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।


শুক্রবার (১৬ জুলাই) জেলাব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে টেকনাফ পৌরসভার কেকে পাড়াস্থ কার্যালয়ে ঈদ-উল-আযহা উপলক্ষে শতাধিক মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কক্সবাজার জেলা দক্ষিণ শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুল আলম রাসেল চৌধুরী।

ত্রাণের দেয়ার পূর্বে

বিশেষ অতিথি ছিলেন- কক্সবাজার জেলা দক্ষিণ শাখার নবনির্বাচিত নির্বাহী সভাপতি দেলোয়ার হোসেন।
বিতরণকালে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম, দপ্তর সম্পাদক ওমর আলী, সহ-সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে কুলসুম, সহ-মহিলা সম্পাদক হালিম বেগমসহ কমিশনের অনেকে।

ত্রাণ নিতে আসা লোকজন

বিতরণকালে প্রধান অতিথি সাইফুল আলম রাসেল চৌধুরী বলেন,
বর্তমানে করোনার কারণে মানুষ একদিকে চিন্তিত, অন্যদিকে অভাবের সংসার নিয়ে হাহাকার চলছে। তাই সংকটময় পরিস্থিতিতে ঈদের আনন্দ যেন থমকে আছে। আমি বিশ্বাস রাখি এই মানবিক সংকট মোকাবিলায় পশু কোরবানির মধ্যে দিয়ে এবারের ঈদ হবে একে অন্যের পাশে দাঁড়ানোর। তাহলে আনন্দময় সকলের জীবন।
তিনি আরও বলেন- ঈদ-উল আযহা উপলক্ষে ও করোনার এই সংকটে বাংলাদেশ মানবাধিকার কমিশন রেশনিং আদলে অসহায়-দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ