মানবাধিকার কমিশন নবগঠিত টেকনাফ পৌর কমিটির সাক্ষাৎ

সাংসদ,উপজেলা চেয়ারম্যান,ইউএনও,পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মানবাধিকার কমিশন নবগঠিত টেকনাফ পৌর কমিটি

আব্দুস সালাম,টেকনাফ::: কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি,
টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী,পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি নুরুল হুদা এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন নব-গঠিত টেকনাফ পৌর কমিটির নেতৃবৃন্দরা।

শনিবার (১৫মে) দিনব্যাপী
বাংলাদেশ মানবাধিকার কমিশন নব-গঠিত টেকনাফ পৌর কমিটির সভাপতি নুরুল হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ হায়দারের নেতৃত্বে এই সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

 

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন নব-গঠিত টেকনাফ পৌর কমিটির সহ সভাপতি আয়ুব আলী,সহ সভাপতি আবুল কালাম,যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজ উল্লাহ ও রেজাউল করিম রেজা,সাংগঠনিক সম্পাদক
আব্দুস সালাম,সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার কামাল,সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দা তাহমিনা খানম,আইন বিষয়ক সম্পাদক লিলি আক্তার ,
সহ-আইন বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা মিমি,
আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন,
সাংস্কৃতিক সম্পাদক হাফেজ আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা মোর্শেদ,দপ্তর সম্পাদক খোরশেদ আলম, নির্বাহী সম্পাদক আব্দুল গফুর, ফরহাদ আমিন, গফুর আলম, মোঃ ফাহাদ, নুরুল আলম এবং সদস্য মোঃ আলমগীর, মোহাম্মদ আলম, মোঃ আব্দুল্লাহ, রেহেনা বেগম, ইমান হোসাইন, সাবেকুন্নাহার বেবী, রহিম উল্লাহ, ইয়াছমিন আক্তার, কুলসুমা আক্তার, মরিয়ম বেগম, জাহেদ উল্লাহ জিকু, শিখা দাশ, মোস্তাক আহমদ, মোঃ রফিকুল ইসলাম, মোহাম্মদ সাইফুল, ওমর ফারুক, মোশারফ আহমদ প্রমূখ।

সাক্ষাতকালে সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন,কমিটির প্রত্যেকই প্রত্যেকের জায়গায় যোগ্য। আপনাদের মানবাতামূলক কাজ করার জন্য শপথ গ্রহণ করতে হবে। একটি সুন্দর কমিটি ঘোষণা করার জন্য বাংলাদেশ মানবাধিকার কমিশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার,বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা কমিটির সভাপতির এ্যাথিন রাখাইন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরীকে ধন্যবাদ জানান।

সাক্ষাতকালে টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন,নব-কমিটিকে টেকনাফের সুনাম অক্ষুন্ন রাখতে হবে।

সাক্ষাতকালে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী বলেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন নব-গঠিত টেকনাফ পৌর কমিটির নেতৃবৃন্দদের প্রতি পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সাক্ষাতকালে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম বলেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন নব-গঠিত টেকনাফ পৌর কমিটির নেতৃবৃন্দদের প্রতি
টেকনাফকে মাদকুক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ