মেরিন ড্রাইভে ইয়াবাসহ-কিরিচসহ ৫ রোহিঙ্গা আটক

 


কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা মেরিন ড্রাইভে অভিযান চালিয়ে ইয়াবা ও চাকুসহ ৫জন রোহিঙ্গা মাদক কারবারী ও দূবৃর্ত্তকে আটক করেছে। আটককৃতরা হলেন- বালুখালী ১৮নং ক্যাম্পের ব্লক-এফ/৩০ এর বাসিন্দা মৃত আব্দুর রহমানের পুত্র মোঃ হাবিব উল্লাহ (৩২), একই ক্যাম্পের ব্লক-কে/১২ এর বাসিন্দা আব্দুল করিমের পুত্র মোঃ নবী হোসেন (২৫), ব্লক-জি/৪৬ এর বাসিন্দা আবুল বশরের পুত্র মোঃ হারেস (৩০), ১নং ক্যাম্পের ব্লক-সি/২ এর বাসিন্দা শাহ আলমের পুত্র মোরশেদ আলম (২০) এবং ১২নং ক্যাম্পের ব্লক-জি-৩ এর বাসিন্দা মোঃ নাসেরের পুত্র মোঃ আব্দুল্লাহ (৩৮) কে
গত ৯নভেম্বর (মঙ্গললবার) বিকাল সাড়ে ৪টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল কলাতলীর টেকনাফগামী মেরিন ড্রাইভের পূর্ব পাশে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে তাদেরকে আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের দেহ তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবা এবং ১ ও ২নং আসামীর নিকট ২টি লম্বা চাকু পাওয়া যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও চাকুসহ ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ