মেয়ের চোখে পূর্ণিমা টিকটক সেলিব্রিটি!

 

গত দুই যুগে ঢাকাই সিনেমায় অভিনয় করা নায়িকাদের মধ্যে সামনের সারিতেই আছে পূর্ণিমার নাম। এ সময় তিনি উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় সিনেমা। আলাদা অভিনয়গুণের কারণে ভক্ত-সমালোচকদের কাছ থেকে বাড়তি সম্মানও পেয়ে থাকেন এই তারকা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন তিনি।

কিন্তু একমাত্র সন্তান, মেয়ে আরশিয়া উমাইজার চোখে নাকি এই নায়িকা একজন টিকটক সেলিব্রিটি! মেয়েকে নিয়ে নিজের মজার গল্প শেয়ার করতে গিয়ে ঢাকা পোস্টকে এই তথ্য জানিয়েছেন পূর্ণিমা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী বলেন, “মেয়ে আমার কাছে জানতে চায় আমি কি সেলিব্রিটি? আমি তাকে বলি তোমার কাছে কী মনে হয়? ও তখন বলে, ‘আই থিংক ইউ আর টিকটক সেলিব্রিটি!’ আসলে ও আমাকে টিকটক সেলিব্রিটিই মনে করে”।

পূর্ণিমা তখন মেয়েকে পাল্টা প্রশ্ন করেন কেনো সে তাকে টিকটক সেলিব্রিটি মনে করছে? তার সঠিক উত্তর দিতে না পারলেও টিকটকে তারকা মায়ের কিছু ভিডিও দেখে যে ছোট্ট মেয়ের মনে এই ধারণা তৈরি হয়েছে তা সহজেই অনুমেয়।

মেয়েকে নিয়ে পূর্ণিমা বলেন, ‘আসলে ওদের ট্রেন্ড হচ্ছে টিকটক, ছোট ছোট অনলাইন প্ল্যাটফর্মগুলো। মুভি পর্যন্ত এখনো সে চিন্তাভাবনা করেনি। মুভি যে অনেক বিশাল ব্যাপার সেটা বোঝার বয়স তার হয়নি। বিটিএস, আরিয়ানা গ্রান্দে’সহ এমন এমন কিছু ব্যান্ড ও শিল্পীর নাম সে বলে, আমি নিজেও তাদের নাম শুনিনি। আমি যখন তাকে বলি তুমি কি এন্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, রুনা লায়লা উনাদের চেনো? তখন সে বিস্মিত হয়! এসব নিয়ে আমাদের ঝগড়াও লাগে। আসলে বয়সের সঙ্গে সঙ্গে সে সবকিছু জানতে ও বুঝতে পারবে।’

এই নায়িকা আরও জানান, তার মেয়ে আরশিয়া উমাইজা এরইমধ্যে সাত বছর পূর্ণ করেছে। বর্তমানে সে উত্তরার আগা খান স্কুলে গ্রেড ওয়ানে পড়ছে। ক্ষুদে উমাইজার এখন কৌতূহলের শেষ নেই। সারাদিন তারকা মায়ের সঙ্গে অনেক ধরনের কথাবার্তা বলে। অনেক কিছু জানতে চায়। তবে মাকে যে প্রশ্নটি সে সবচেয়ে বেশি করে তা হলো, সে কীভাবে পৃথিবীতে আসলো। ছোটবেলায় মা কীভাবে তাকে টেককেয়ার করতেন।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ