লেঃ কর্নেল আছাদুদ জামান কে বিদায় জানালো টেকনাফ উপজেলা প্রশাসন


নুরুল হোসাইন,টেকনাফ:
২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন টেকনাফের সফল অধিনায়ক লে. কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরীকে বিদায় সংবর্ধনা দিলেন টেকনাফ উপজেলা প্রশাসন।
১১ ই মার্চ রাত ৯ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে হল মিলনায়তনে একাডেমী সুপার ভাইজার নুরুল আবছারের পরিচালায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

বিদায় অনুষ্টানে বক্তব্য রাখলেন বিদায়ী
২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সফল অধিনায়ক লে. কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী, উপ অধিনায়ক শরীফুল ইসলাম জুমাদ্দার, সহকারী কমিশনার ভুমি প্রণয় চাকমা, কৃষি অফিসার মোঃ শহিদুল ইসলাম,ফিল্ড অফিসার এনএসাই রফিকুল ইসলাম, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক নুরুল হোসাইন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোষ্ট গার্ড ষ্টেশন কমান্ডার, উপজেলার সকল প্রশাসন ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

মোঃ আছাদুদ-জামান চৌধুরী প্রহেলা মার্চ ২০১৮ তে যোগদান করেছিলেন। ১২ ই মার্চ ২০১৯ এ টেকনাফ থেকে বিদায় নিয়ে আর্মি হেড কোয়ার্টারের যোগদানের উদ্দেশ্যে রওয়ানা করেছেন।

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নে প্রায় ১ বৎসর ১২ দিন দায়িত্বপালনকালে দক্ষতা, সাহসিকতা ও চৌকস অভিজ্ঞ অফিসারের স্বিকৃতি এবং সাধারন মানুষের পাশাপাশি প্রশাসনসহ সর্বস্থরে প্রচুর সম্মান ও সুনাম অর্জন করেন।
দেশের সর্ব দক্ষিণ সীমান্ত উপজেলা টেকনাফের করুন মুহুর্তে নিজস্ব যোগ্যতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হন। টেকনাফ উপজেলার সর্বস্থরের মানুষ লেঃ কর্নেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী কে একজন সৎ ও ন্যায় পরায়ন অফিসার হিসাবে জানতেন।

এসময় বিদায়ী ২বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী টেকনাফের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সকলের কাছে সহযোগিতা কামনা করে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় ও মরণ নেশা ইয়াবা মাদক মুক্ত করে এলাকার মানুষের শান্তি পিরিয়ে আনতে হবে।
বিদায় সংবর্ধনার শেষে বিদায়ী লেঃ কর্নেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী কে সম্মাননা স্বারক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউএনও মোঃ রবিউল হাসান ওসি প্রদীপ কুমার দাশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।