‘শাকিবকে তালাক দিচ্ছেন অপু’ খবরটি মিথ্যা

শাকিবকে তালাক দিচ্ছেন অপু বিশ্বাস! মঙ্গলবার একটি গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়। এ খবর মিথ্যা-ভিত্তিহীন বলে দাবি করলেন অপু।

‘শাকিবকে তালাক দিচ্ছেন অপু’ খবরটি মিথ্যা

এদিন বিকালে আরটিভি অনলাইনের সঙ্গে কথোপকথনের সময় তিনি এ দাবি করেন।

অপু জানালেন, ওই গণমাধ্যম আমার সঙ্গে কথা বলে খবরটি প্রকাশ করেনি। ‘আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা নেব’ বলে যখন কয়েকটি গণমাধ্যমে এ খবর প্রকাশ করে তখনই গণমাধ্যমটি আমার সঙ্গে যোগাযোগ করে।

তিনি জানান, ‘আমি বললাম এটা কী ধরনের খবর? এ বিষয়ে আমার সঙ্গে কেউ যোগাযোগ করেনি, কোনো ভিত্তি নাই এ খবরের, তবু খবরটি প্রকাশ করলেন কেন? খবরটি তো সঠিক না।

তখন ওই গণমাধ্যমের পক্ষ থেকে বলা হয়েছে যে- তারা বুঝতে পারেনি। পরে দুঃখ প্রকাশ করে দ্রুতই খবরটি আনপাবলিশড করে তা ভিত্তিহীন উল্লেখ করে আরেকটি খবর প্রকাশ করবে বলে গণমাধ্যমটি জানিয়েছে।’

শাকিব ও তার মধ্যে এখন কোনো ঝামেলা নেই উল্লেখ করে এ ঢালিউড অভিনেত্রী বলেন, সত্যিই বলতে কী, বাবুকে(ছেলে আব্রাম খান জয়) নিয়ে আজ বাইরে যাবার কথা শাকিবের। বৃষ্টির জন্য বোধ হয় আসতে দেরি হচ্ছে।

নিজেকে পুরোপুরি প্রস্তুত করার জন্য দুজন এখনো আলাদা বাসায় থাকছেন উল্লেখ করে তিনি বলেন, শরীর ফিট রাখতে ব্যায়াম বা আনুষঙ্গিক বিষয়গুলোর জন্য নিজের বাসায় যতটা সুযোগ পাওয়া যায়, সেটা শ্বশুর বাড়িতে ততটা পাওয়া যায় না। তাই এখনো আমরা আলাদা বাসাতেই আছি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।