শাহপরীরদ্বীপে দুর্যোগ মোকাবেলায় সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিনিধি []
টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে দুর্যোগ মোকাবেলার জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
১৬ নভেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টায় শাহ্পরীরদ্বীপ বশির আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে আন্তজার্তিক অভিবাসন সংস্থা (আইওএম) উদ্যেগে সাইক্লােনে বিপদাপন্ন জেলে পরিবারদের জীবিকা সহায়তার জন্য নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ কার্যক্রমে সাবরং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত ওয়ার্ড দুর্যোগ ব্যবস্হাপনা কমিটি (ডব্লিউিডিএমসি) ভিডিসি’র সদস্যসহ ১৮০ জনকে নগদ ৩০০০ হাজার টাকা তিন ওয়ার্ডের দুর্যোগ ব্যবস্হাপনা কমিটিদের দুর্যোগ মোকাবেলার প্রস্তুতির সামগ্রী মালামাল বিতরণ করা হয়।

উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন-টেকনাফ সাবরং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ফারিহা ইয়াছমিন, ৯নং ওয়ার্ডের আব্দুস সালাম মেম্বার, ৭নং ওয়ার্ডের আব্দুল মান্নান মেম্বার,

উদ্বোধনকালে টেকনাফ সাবরং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ফারিহা ইয়াছমিন বলেন- আর্ন্তজাতিক সংস্থা সুরক্ষা সামগ্রী পাওয়ার ফলে জেলে পরিবারগুলো দুর্যোগের সময় অনেক উপকারে আসবে। পাশাপাশি জীবন রক্ষা করতে পারবে ।
তিনি আরো বলেন- সমাজের দলিত শ্রেণীর মধ্যে জেলেরা খুৃবই অবহেলিত, গরীর । তাই এনজিও গুলো পাশে থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ