শাহপরীরদ্বীপে বৃদ্ধ হত্যার ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খুন করে বৃদ্ধ হত্যার ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

আসামীরা হলো-শাহপরীরদ্বীপ কোনার পাড়ার মোহাম্মদ হোসেন প্রকাশ পুতিন্যার ছেলে মোহাম্মদ ইয়াছিন (৪০),মোহাম্মদ কেফায়েত উল্লাহ (২২), মৃত ছৈয়দ আকবরের ছেলে আলী হোসেন (৫০) ও মোহাম্মদ ছৈয়দ হোসেন প্রকাশ মুইন্না বাইট্যা (৩০) আব্দুর রহিম মিস্ত্রীর ছেলে নুর আলম (২৭) মৃত পেশকারের ছেলে মোহাম্মদ সিরাজ (৪২)।
নিহতের বড় ছেলে বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ৩৮/৯৯৭,তারিখঃ-০৯/১১/২০২১।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ৮ নভেম্বর বিকাল ৪ ঘটিকার সময় ছোট ছোট ছেলে-মেয়েদের মধ্যে খেলাধূলাকে কেন্দ্র করিয়া বিবাদীর সহিত নিহত নুরুল হকের সাথে ঝগড়াঝাটি হয়। এক পর্যায়ে মাগরিবের নামাজের আজান দিলে নিহত ব্যক্তি মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ৫ টা ৪৫ মিনিটের সময় মোহাম্মদ ইয়াছিন প্রকাশ মার্কিনের নাতির নেতৃত্বে ও তার সহযোগী স্ত্রী হাসিনা বেগম সহ ৮/৯ জন লোক ইয়াছিন নুরুল হককে ছুরিকাঘাত করে। খবর পেয়ে নিহতের দুই ছেলেসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। ছেলেরা তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় ৬ জনকে এজাহার নামীয় ২/৩ জনকে অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ