সাংবাদিক নুরুল হোসাইন’র কৃতজ্ঞতা প্রকাশ


নিজস্ব প্রতিবেদক***
১ জুলাই-২০১৯ ইং সোমবার টেকনাফ থেকে প্রকাশিত সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ নিউজ ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক (এমডি) হিসেবে মনোনিত করায় টেকনাফ নিউজ ডট কমের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাইফী ও নির্বাহী সম্পাদক হাফেজ মোঃ কাশেম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা ও সাধুবাদ প্রকাশ করে টেকনাফ নিউজ ডটকমের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাইফী ও নির্বাহী সম্পাদক হাফেজ মোঃ কাশেমকে শ্রদ্ধা ভরে মন খুলে স্বরণ করছি।

আমি দৃঢ় আশাবাদ ব্যক্ত করছি টেকনাফের গণমানুষের যেকোন সমস্যা দ্রুত যথা সম্ভব সমাধানে এবং টেকনাফের সমস্যা ও সম্ভাবনা উপস্থাপন করে টেকনাফ নিউজ ডটকমের এমডি হিসেবে সততার সহিত কাজ করে যাব (ইনশাআল্লাহ)।

আমি সকলের কাছে আমার জন্য সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার কাছে দোয়া ও সর্বাঙ্গীন আন্তরিক সহযোগীতা কামনা করছি। যারা আমাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে সাধুবাদ জানাচ্ছি।

আমি মনে করি প্রতিনিয়ত আমি কারো না কারো কাছ থেকে উপকৃত হয়ে থাকি। কেউ আমাকে উপকার করেছে, সেই উপকার সম্পর্কে যে আমি সচেতন তা ওই ব্যক্তিকে অবহিত করার এবং তাতে আনন্দ প্রকাশ করার একটি উপায় হলো কৃতজ্ঞতা প্রকাশ। উপকারের কৃতজ্ঞতা প্রকাশের জন্য আমার ভাষায় ‘ধন্যবাদ’ বলে থাকি। যে কোনো ব্যক্তি যে কোনো সময় নিজ নিজ ভাষায় উপকারী লোককে ধন্যবাদ বলে।

আমার জীবনে বিভিন্ন সমস্যা ও অসুবিধার সম্মুখীন হই। সুসময় ও দুঃসময় তথা সর্বাবস্থায় আল্লাহতায়ালাকে স্মরণ করা ও আমার দুর্বলতা ও শক্তি সবসময় তাঁর কৃতজ্ঞ হওয়ায় আমার জন্য চ্যালেঞ্জ।

এছাড়াও যাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার না করলেই নয় তারা হলেন টেকনাফ নিউজ ডটকমের চেয়ারম্যান ও সাংবাদিক ইউনিটি’র সভাপতি সাইফুল ইসলাম সাইফী ও নির্বাহী সম্পাদক ও সাংবাদিক ইউনিটি’র প্রধাণ উপদেষ্টা হাফেজ মোঃ কাশেম।

টেকনাফ নিউজডট কমের নিবেদিত প্রাণ এবং কর্মকুশলী যাদের কর্ম তৎপরতার মাধ্যমে আমাকে সারা দেশ ব্যাপী পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। পরিশেষে মহান আল্লাহর নিকট প্রার্থনা যেন টেকনাফ নিউজ ডটকমকে সক্রিয় থেকে এ সম্মান অক্ষুন্ন রাখার তৌফিক দান করেন।

কৃতজ্ঞতা প্রকাশে :
নুরুল হোসাইন
ব্যবস্থাপনা সম্পাদক (এমডি)
টেকনাফ নিউজ ডটকম

সাধারন সম্পাদক
টেকনাফ সাংবাদিক ইউনিটি ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।