সেন্টমার্টিনে এক লক্ষ পিস ইয়াবাসহ সাদ্দাম গ্রেফতার

নুরুল হোসাইন,টেকনাফ [] প্রবালদ্বীপ সেন্টমার্টিনদ্বীপ থেকে ১ লাখ পিস ইয়াবাসহ সাদ্দাম হোসাইন নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সে সেন্টমার্টিনের দক্ষিণপাড়ার মৃত মোহাম্মদ শফির ছেলে। বুধবার সকালে সেন্টমার্টিন ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক ওসমান গনি সঙ্গীয় ফোর্সসহ দ্বীপের দক্ষিন পাড়ায় সাব্বির আহমদের ছেলে বেলাল (৩২) এর বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাদ্দাম জানায়,মিয়ানমার থেকে ইয়াবা এসে জমা রাখছিল। সেন্টমার্টিনদ্বীপ থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করবে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে পুলিশ ১ লাখ পিস ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুুয়া আটকের সত্যতা নিশ্চিত করে জানান উদ্ধারকৃত ইয়াবার অনুমান মূল্য ৩ কোটি টাকা।
ওসি আরো জানান, এসময় পুলিশ উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক দক্ষিণপাড়ার বেলাল, মৃত খলিলুর রহমান তালেব (৩৮),মৃত সুলতান আহাম্মদের ছেলে জুবায়ের পালিয়ে যায় এবং ধৃত আসামী ও পলাতক তিন আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করা হয়েছে। ধৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।