সেন্টমার্টিন কটেজ থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার


arfin

সেন্টমার্টিন প্রতিনিধি []

সেন্টমার্টিনে একটি কটেজের কক্ষে থেকে এক পর্যটক আরেফিন আকতার আসিফ (২৬) নামে প্রকৌশলীর লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার  দুপুর একটার দিকে সী গোল্ড গেষ্ট হাউস থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও কটেজ সূত্র জানায়, দুপুরে সেন্ট মার্টিন দ্বীপের সী গোল্ড গেষ্ট হাউসের ১১১ নম্বর কক্ষ থেকে এক পর্যটকের মৃত দেহ উদ্ধার করেছে সেন্ট মার্টিন পুলিশ। গত বুধবার দুপুরে সাইফুল ইসলাম (২৬) নামে এক পযর্টক ওই কটেজের একটি কক্ষ ভাড়া নেয়। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কক্ষে চেক আউটের সময় থাকায় তাকে অনেক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয় পুলিশকে খবর দিলে ইনর্চাজ সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. সেলিম ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে। কক্ষ ভাড়ার নেওয়ার সময় ওই পযর্টক ঢাকার অলি মিয়ার ছেলে হিসেবে কটেজ বইয়ে লিপিবদ্ধ করেন। কটেজ থেকে লাশ উদ্ধারের সময় সেন্ট মার্টিন ইউপি চেয়ারম্যান নূরুল আমিন উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান নুরুল আমিন জানান, এব্যাপারে তদন্ত করার জন্য টেকনাফ থানা থেকে এসআই শাহজাহানকে ঘটনাস্থলে এসে নিহত পযর্টকের ব্যবহারিত মুঠোফোনটি উদ্ধার করা হলেও সীম কার্ডটি পাওয়া যায়নি। কিন্তু মুঠোফোনে ডায়াল নম্বরগুলোতে যোগাযোগ করে পরিচয় পাওয়া গেছে। তার নাম আরেফিন আকতার আসিফ বাবার নাম মুজিবুর রহমান। তার খলাত ভাই মাহফুজুর রহমান একটি পত্রিকার কর্মরত আছেন। তিনি নিহত প্রকৌশলীর ছবি দেখে নিশ্চিত করেছেন। সে ঢাকার ঢাকার কল্যানপুরের বাসিন্দা ও সাবেক বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার ছেলে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খন্দকার জানান, পর্যটকের লাশটি উদ্ধার করে টেকনাফ নিয়ে আসা হচ্ছে। লাশটি গ্রহন করার জন্য তার পরিবারের লোকজন ঢাকা থেকে টেকনাফের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।