৬২ হাজার টাকা নিয়ে ৩ কিশোরী পালিয়ে কক্সবাজার-বান্দরবান

চট্টগ্রাম থেকে নিখোঁজের তিনদিন পর বান্দরবান থেকে তিন কিশোরীকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাতে তাদেরকে স্থানীয় বখাটেদের কবল থেকে উদ্ধার করা হয়।
620-1-300x159
বান্দরবানের পুলিশ সুপার মিজানুর রহমান জানায়েছেন, গত ১৬ মে তিন কিশোরী চট্টগ্রামে তাদের নিজ বাসা থেকে মোট ৬২ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এদিকে, মেয়েদের কোনো খবর না পেয়ে তাদের বাবা-মা ওই দিনই সিএমপির ইপিজেড থানায় জিডি করেন। পরে পুলিশ বান্দরবানের কয়েকটি স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বখাটের কবল থেকে তাদের উদ্ধার করে।

তিনি আরেও জানান, তিন কিশোরী দুইদিন কক্সবাজারে বেড়িয়ে বান্দরবানে বেড়াতে আসে। এরা তিনজন বান্ধবী এবং ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এদিকে, বুধবার রাতেই ওই কিশোরীদের তাদের অভিবাবকদের কাছে তুলে দেয় বান্দরবান জেলা পুলিশ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বান্দরবান পুলিশ সুপার মিজানুর রহমান নিজের মতামত ব্যক্ত করে লিখেছেন, ‘তিনটি কিশোরী মেয়েকে উদ্ধার করে তনুর পরিণতি ঠেকালো বান্দরবান পুলিশ। এদের মতো কেউ যেন বিপদ ডেকে নিয়ে না আনে। প্রতিটি বাবা-মায়েদের তাদের শিশু/কিশোর সন্তানদের সবসময় আদর, শাসন ও পর্যবেক্ষণ করা উচিত।’

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।