হোয়াইক্যংয়ে ইয়াবাসহ র‌্যাবের হাতে দুই ব্যবসায়ী আটক

 

 

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে র‌্যাব -১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ হোয়াইক্যং খারাংখালী এলাকার দুই মাদক কারবারী ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। আটক ব্যবসায়ী হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ার মৃত আব্দুল করিমের পুত্র মোঃ সেলিম (২৫) এবং খলিল আহমদের পুত্র মুফিজ আলম (২৬) কে আটক করে।
২৯আগষ্ট দুপুর সোয়া ১টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য টেকনাফ দমদমিয়া কেয়ারী ট্যুর এন্ড সার্ভিসের সামনে প্রধান সড়কে অবস্থানের খবর পেয়ে অভিযানে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের দেহ তল্লাশী করে ৯হাজার ৩শ ৩০পিস ইয়াবা পাওয়া যায়।
এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে স্থানীয় সুত্র জানায়, একই এলাকার সোলতান আহমদের পুত্র রফিক আলম একজন মাদক কারবারী। সে সংঘবদ্ধ সিন্ডিকেট তৈরী করে অবাধে মাদকের বেচা-বিক্রি করে আসছে। ইয়াবাসহ আটককৃতরা এই চক্রের সদস্য বলে জানা গেছে।
এই ব্যাপারে অভিযুক্ত রফিক আলম বলেন,ধৃত মাদক কারবারীদের সাথে আমার কোন ধরনের সম্পর্ক নেই। বিশেষ একটি চক্র আমাকে এই ধরনের ঘটনায় জড়িয়ে হয়রানির অপচেষ্টা চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ