হোয়াইক্যং পুলিশের হ-য-ব-র-ল অবস্থা

H.-P_1rrr

টেকনাফ নিউজ সেভেন্টিওয়ান .কম [] টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশের হযবরল অবস্থায় পড়ে রয়েছে। জনবল ও গাড়ীসহ বিভিন্ন সমস্যার কবলে পড়ে যথাযথ দায়িত্ব পালনে বিঘœ ঘটছে হাইওয়ে পুলিশ ফাঁড়ির। ফলে সড়ক দূর্ঘটনা, সড়ক ডাকাতিতে তাৎক্ষনিক কোন ব্যাবস্থা নিতে হিমশিম খেতে হচ্ছে হোয়াইক্যংয়ের হাইওয়ে পুলিশের। জানা গেছে, দীর্ঘদিন ধরে হোয়াইক্যংয়ের আমতলী গ্রামের প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে বহুদিনের পুরাতন নির্মিত ভবনে ডিসট্রিক্ট ও হাইওয়ে পুলিশ সমন্বয়ে ফাঁড়ি হিসেবে ব্যবহার করছে। ডিসট্রিক্ট পুলিশের লক্কর ঝক্কর একটি জ্বীপ থাকলেও হাইওয়ে পুলিশের কোন গাড়ী না থাকায় পাশাপাশি জনবল সংকটের কারণে তাদের প্রত্যাহ দিনের দায়িত্ব যথাযথ পালন করতে পারছেনা। হাইপুলিশের বেহাল অবস্থার সুযোগ নিয়ে ৩ এপ্রিল ১২ টার দিকে হোয়াইক্যংয়ের কুতুবদিয়া পাড়ায় কাজী অফিসের সামনের প্রদান সড়কে ডাকাত দল সড়কে ব্যারিকেট দিয়ে ডাকাতির চেষ্টা করলে স্থানীয় জনগণের করণে ডাকাটি করতে ব্যার্থ হয়।

এ ব্যাপারে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের এএসআই বলেন, এমন একটা জায়গায় দায়িত্ব পালন করছি, যেখানে পুলিশের টহল দেয়ার জন্য গাড়ী অবশ্যই প্রয়োজন। গাড়ী না থাকায় ঠিকমত দায়িত্ব পালনে বিঘ্ন হচ্ছে।

তুলা বাগান হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ জানিয়েছেন, হোয়াইক্যং হাইওয়ে পুলিশের পূর্বে গাড়ি ছিল কিন্তু বর্তমানে নষ্ট হওয়ার কারণে মেরামত করা হচ্ছে। খুব শীঘ্রই হোয়াইক্যং হাওয়ে পুলিশকে গাড়ী দেওয়া হবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।