হ্নীলায় এবার মসজিদ হতে মুসল্লীদের মাদক বিরোধী প্রচারণা

এবার হ্নীলায় এক ইউপি মেম্বারের নেতৃত্বে মসজিদ থেকে মাদক বিরোধী প্রচারণা শুরু হয়েছে। মাদক দমনে আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি জনপ্রতিনিধিদের এগিয়ে আসার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন।

৮মার্চ বাদে জুমা হ্নীলা ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার জামাল উদ্দিনের নেতৃত্বে নাটমোরা পাড়া জুমা মসজিদ হতে মুসল্লীদের একটি দল ইয়াবাসহ যাবতীয় মাদকের বিরুদ্ধে র‌্যালী করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নাটমোরা পাড়া জুমা মসজিদ গেইটে এসে এক পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন স্থানীয় সুশীল সমাজের কামাল উদ্দিন, সাবেক ইউপি মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন, হ্নীলা বাজারের ইজারাদার জালাল উদ্দিন, প্রবীণ মুরুব্বী সাবেক মেম্বার আব্দুস সোবহান, ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল প্রমুখ বক্তব্য রাখেন।

এতে বক্তারা দেশ ও দেশের যুব সমাজকে রক্ষায় সরকারের মাদক ও জঙ্গিবাদ বিরোধী অভিযানের প্রতি একাতœতা ঘোষণা করেন। আজ হতে অত্র ওয়ার্ডের কোন গ্রামে মাদক সেবন, বিক্রি ও বহন করার তথ্য প্রমাণ পেলে তাৎক্ষণিক আইন-শৃংখলা বাহিনীর মাধ্যমে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয়। স্থানীয় ওয়ার্ড মেম্বার বলেন, প্রতি শুক্রবার গ্রামে মসজিদ-মক্তব হতে মাদক বিরোধী র‌্যালী সমাবেশের উদ্যোগ নেওয়া হবে। এই মাদক দমনে তিনি এলাকার ঈমাম-মুয়াজ্জিনসহ সকলের আন্তরিক সহায়তা কামনা করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।