হ্নীলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট পরিচালনা কমিটির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ

ক্রীড়া ডেক্স:::
টেকনাফের হ্নীলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট পরিচালনা কমিটির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। ১৮ মার্চ বিকালে হ্নীলা হাইস্কুল মাঠে লেদা স্পোটিং ক্লাব বনাম ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের মধ্যে প্রথম রাউন্ডের খেলা অনুষ্টিত হয়।
প্রথমার্ধে খেলা শুরুর ১০ মিনিটের সময়ে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশ লেদা স্পোটিং ক্লাবের জালে একটি গোল প্রবেশ করে। যাহা এক শূন্য গোলে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশ এগিয়ে থাকে। কিন্তু এসময় খেলার রেফারী গোলটি অফসাইট হিসাবে গণ্য করে খেলা চালিয়ে যায়। এরপর উভয়পক্ষের মধ্যে প্রাণপণ লড়াই করার পরও কেহ কাহাকেও গোল দিতে পারেনি। গোল শূন্যভাবে প্রথমার্ধের খেলা শেষ হলে দ্বিতীয়র্ধে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশকে প্রায় ২০ মিনিটের সময়ে লেদা স্পোটিং ক্লাব অনুরূপ একটি গোল ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের জালে প্রবেশ করালে রেফারী ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি সে গোলটি মেনে নেয়। অথচ শত শত দর্শক শ্রোতা ও অভিজ্ঞ খেলেঅয়াড়গণ গোলটি অফসাইট হিসাবে শোর-চিৎকার দিলেও টুর্ণামেন্ট কতৃপক্ষ পক্ষপাতিত্ব করে চুড়ান্ত গোল হিসাবে গণ্য করে এতে ব্রার্দাস অব নাইট্যং একাদশ বার বার অভিযোগ দেয়া সত্বেও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি মেনে না নেওয়ায় তারা মাঠ ত্যাগ করেন। এতে রেফারী ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি একচেটিয়া ভাবে লেদা স্পোটিং ক্লাবকে বিজয় করে বলে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের টিম ম্যানেজার মেহেদী হাসান জানান।
হ্নীলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট কমিটির সদস্য সচিব মোস্তাক আহমদ সাকি (০১৭২৭-৪১০৫৬০) এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ সংক্রান্ত বিষয়ে তিনি অবগত নয় বলে জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।