হ্নীলায় সুশীলনের প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত

হ্নীলায় সুশীলনের প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত
হ্নীলা প্রতিনিধি
হ্নীলা ইউনিয়নে এনজিও সংস্থা সুশীলনের প্রকল্প পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসব প্রকল্প বাস্তবায়নে সবাইকে আন্তরিকতার সাথে এগিয়ে আসার আহবান জানানো হয়।
৫ এপ্রিল সকাল ১১টায় হ্নীলা ইউনিয়ন পরিষদ হলরোমে সুশীলনের প্রকল্প পরিচিতি সভা ইউপি সচিব শেখ ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সুশীলনের কক্সবাজার জেলা প্রজেক্ট ম্যানেজার রাকিব রহমানের সঞ্চালনায় উক্ত প্রজেক্ট পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএমও প্রতিনিধি ম্যাছেনু রাখাইন। এছাড়া উপস্থিত হয়ে এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন হ্নীলা ইউপির ১নং ওয়ার্ড মেম্বার বশির আহমদ, ৫নং ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিন, সংরক্ষিত (১,২ ও ৪নং) ওয়ার্ডের মহিলা মেম্বার ফরিদা বেগম, (৩,৫ ও ৬নং) ওয়ার্ডের নাসরিন পারভীন কবির, (৭,৮ ও ৯নং ওয়ার্ডের) মর্জিনা আক্তার মদিনা, সমাজ কর্মী মোঃ নুরুল আমিন, এসকে জাফর, এনজিও কর্মী মিশকাত উদ্দিন, আব্দুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন সুশীলনের ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম ও কমিউনিটি মোবিলাইজার শাহীন সরওয়ার প্রমুখ।
এতে অবহিত করা হয় যে, সুশীলন বর্তমানে টেকনাফের হ্নীলা, সাবরাং,বাহারছড়া ও উখিয়া উপজেলার পালংখালীতে রোহিঙ্গা অনুপ্রবেশে ক্ষতিগ্রস্থ জনসাধারণের জন্য কাজ করছে। এখন হ্নীলা ইউনিয়নের ৩নং ও ৫নং ওয়ার্ডে নাফনদী বন্ধ হওয়ায় ক্ষতিগ্রস্থ জেলে পরিবার, টিউবওয়েল মেরামত, পায়খানা সংস্কার এবং ময়লা-আর্বজনা অপসারণে কাজ করছে। এসব বাস্তবায়নে সকলের আন্তরিক সহায়তা কামনা করা হয়। ##

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ