১০ হাজার ইয়াবাসহ বাবুল আটক

#মাদকবিরোধী_অভিযান
#দশহাজার_পিস_ইয়াবাসহ_গ্রেফতার_০১


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম ০১/০৫/২০২১ ইং তারিখ বিকাল আনুমানিক সাড়ে চার ঘটিকায় টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি বাজারে অভিযান পরিচালনা করে দিদার কুলিং নামীয় দোকানের সামনে হতে মোঃ বাবুল (৪০), পিতা- সুলতান আহমেদ, সাং- তুলাতলী আমতৈলা ঘোনা, ০২ নং ওয়ার্ড, হোয়াইক্যং ইউনিয়ন, থানা- টেকনাফ নামীয় একজন মাদক ব্যবসায়ীকে ১০০০০ ( দশ হাজার) পিস ইয়াবাসহ আটক করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে আটককৃত ব্যক্তি মোঃ বাবুলকে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে দায়িত্বরত সদস্যরা টেকনাফের হোয়াইক্যং’এ মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে ১০ হাজার ইয়াবাসহ বাবুল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে ২ মে (রবিবার) কক্সবাজার মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারি পরিচালক সোমেন মন্ডল জানান,গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে ১লা মে (শনিবার) বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের অন্তর্গত তুলাতলি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দিদার কুলিং নামীয় একটি দোকানের সামনে থেকে মো. বাবুল (৪০) কে আটক করার পর তার দেহ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক অপরাধী হচ্ছে, হোয়াইক্যং ইউপি ২নং ওয়ার্ড তুলাতলী এলাকার সুলতান আহমেদ’র পুত্র।

তিনি আরো বলেন,উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ী বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে ইয়াবাসহ আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ