৬৫দিন নিষেধাজ্ঞায় টেকনাফ পৌরসভার বেকার ৪৭০জেলেকে চাল বিতরণ

মোঃ আলমগীর, টেকনাফ :::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টেকনাফ পৌরসভার ৪শ ৭০ জেলে পরিবারের মাঝে ভিজিএফ ৫৬ কেজি করে চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের পক্ষে সচিব মোঃ মুহিউদ্দীন ফয়েজী।

মঙ্গলবার ০৮ জুন সকাল দুপুর ১টার দিকে পৌরসভা প্রাঙ্গনে এ চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। চলতি মৌসুমে দেশের সকল নদী ও সমুদ্রে মৎস আহরণের ৬৫দিন নিষেধাজ্ঞায় বেকার জেলেদের মাঝে টেকনাফ পৌর এলাকার তালিকাভুক্ত ৪শ ৭০জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

এ সময় প্রত্যেক জেলেকে ৫৬ কেজি করে মোট ২৬ মেট্রিকটন চাউল দেয়া হয়। নিষিদ্ধ সময়ে টেকনাফের নাফ নদী ও সমুদ্রে মা ইলিশ রক্ষা নিষেধাজ্ঞায় বেকার জেলেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ভিজিএফ এ উপহার পেয়ে সবাই খুশি এবং সন্তুষ্টমনে চাউল নিয়ে বাড়ি ফিরেন।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ দেলোয়ার হোসেন চৌধুরী, উপজেলার টেক অফিসার নুরুল আবছার, সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম মানিক, উপজেলা মৎস্যজীবী সমিতির সভাপতি আবদুস সালাম, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর কর্মকর্তা রবিউল ইসলাম সহ অনেকই উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ