৬ মাসেও খোঁজ মেলেনি পপির, পরিচালক খুঁজছেন নায়িকাকে

৬ মাসেও খোঁজ মেলেনি পপির, পরিচালক খুঁজছেন নায়িকাকে

চলতি বছরের শুরু থেকেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপির। শোনা যাচ্ছিলো গোপনে বিয়ে সেরেছেন তিনি। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি পপি। এরই মাঝে হুট করেই উধাও হয়ে যান তিনি। কেটে গেছে ৬ মাস। তবু এখনও খোঁজ মেলেনি পপির।

অভিনেত্রীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও খোঁজ মিলেনি তার। পরে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে কূটনৈতিক পাড়ার আশপাশে থাকছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার কোনো নতুন পোস্ট নেই।

এদিকে, পপির জন্য আটকে আছে একটি সিনেমা। সে সিনেমার পরিচালক রাজু আলী আলীম খুঁজে বেড়াচ্ছেন নায়িকাকে। তার ব্যবহৃত মুঠোফোনটি থাকছে বেশিরভাগ সময় বন্ধ। মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও সাড়া দেন না।

সর্বশেষ পরিচালক রাজুর পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন পপি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির। এরই মাঝে নিরুদ্দেশ পপি ।

পরিচালক জানান, কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না। একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

গেল ভালোবাসা দিবসে ‘ভালোবাসার প্রজাপতি’ মুক্তি দিতে চেয়েছিলেন রাজু আলীম। কিন্তু পপি কাজ শেষ না করায় সিনেমাটি মুক্তি দিতে পারেননি তিনি।

আমারসংবাদ

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ