টেকনাফে আত্মসমর্পের আহবানে ইয়াবা ব্যবসায়ীদের অসম্মতি,নিহত-২

নুর হাকিম আনোয়ার, টেকনাফ (##) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ মো. জামাল(২৭) ও মো. ইউনুছ (২৬)নামে দুই ইয়াবা ব্যবসায়ী নিহতের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের নাম জানা গেছে, বিস্তারিত পরিচয় জানা যায়নি। বিজিবির দাবি, নিহত দুই ব্যক্তিই মাদক কারবারি।

বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: ফয়সাল হাসান খানের জানান, ভোর রাত ১ টার দিকে টেকনাফের দমদমিয়া বিওপির টহল দল জানতে পারেন, ঐ এলাকায় ইয়াবা ব্যবসায়ীরা ইয়াবা মজুদ করেছে। এমন তথ্যের ভিত্তিতে বিজিবি সেখানে অবস্থান করে। এক পর্যায়ে বিজিবি সদস্যরা ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণের আহবান জানালে তারা অসম্মতি জানিয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক কারবারিরা।

বিজিবির ওই কর্মকর্তার দাবি, এসময় আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরো দাবি করেন, ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা,দুটি দেশীয় তৈরি বন্দুক, ৩টি কার্তুজের খোসা, ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ