টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃআলমগীর,টেকনাফ ::

কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৬ অক্টোবর সকাল ১১ টায় হোয়াইক্যং বাজারের প্রিতম প্লাজা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সিরাজুল মুস্তফা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। উক্ত বর্ধিত সভা কোরআন তেলাওয়াত দিয়ে শুরু করেন, উপজেলা আওয়ামীলীগের র্ধম বিষয়ক সম্পাদক আনোয়ার ইসলাম। বর্ধিত সভায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতি বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত সভাপতি ও সম্পাদক গন ইউনিয়নের সাংগঠনিক বিষয় নিয় বক্তব্য রাখেন এবং সাংগঠনিক সুবিধা ও অসুবিধার কথা তুলে ধরেন। জেলার নেতৃবৃন্দ নেতা কর্মীদের বক্তব্য গুলো শোনে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
দলে কোন মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী প্রবেশ করতে পারবে না এবং সন্ত্রাস মুক্ত সংগঠন আমাদেরকে উপহার দিতে হবে, কোন অনুপ্রবেশকারী সংগঠনে প্রবেশ করতে পারবে না সবাইকে সজাগ থাকতে হবে। সেই লক্ষেই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন জাতীয় সম্মেলন উপলক্ষে আমরা টেকনাফে প্রত্যেকটি ইউনিটের অধীনস্থ সকল মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন, ওয়ার্ড এর কাউন্সিলের এর মাধ্যমে কমিটি করতে হবে। নবেম্বরের মধ্যে সকল ইউনিয়ন, পৌর, ওয়ার্ড, কাউন্সিল শেষ করতে হবে। আমি বিশ্বাস করি, সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সেটি সম্ভব হবে।

পরবর্তীতে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান উপস্থিত জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের পরার্মশ ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেয়াদেত্তীর্ণ কমিঠির সম্মেলন করার ঘোষানা দেন। উক্ত বর্ধিত সভা পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল বশর ,সভায় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি কানিজ ফাতেমা মুস্তফা,কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিক মিয়া, রাজা শাহ্ আলম,জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হক মকুল,জেলা উপ দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ,সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম চৌধুরী পৌর আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর,শাহ্পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনালী, আলহাজ্ব রশিদ আহম্মদ, আবুল কালাম, ভুলু কমিশনারসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।