সাবরাং ইউনিয়নে ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চিত্রে থাকতে পারে: 4 জন ব্যক্তি

সাবরাং ইউনিয়নে ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শনিবার(২অক্টোবর) বিকালে মন্ডল পাড়া চৌধুরী পাড়া বাজার সংলগ্ন মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ সাবরাং ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সভাপতি- জামাল আহমদ, সাধারণ সম্পাদক, সব্বির আহমদ, ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন বি এ, এবং আবুল কালাম, মীর আহমদ

পরে সম্মেলনের প্রথম অধিবেশনের সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য জনাব অধ্যাপক মোহাম্মদ আলী সাবেক এমপি, সভাপতি টেকনাফ উপজেলা আওয়ামী লীগ। বক্তব্যে সাবেক সংসদ সদস্য বলেন ,আওয়ামীলীগ ঐতিহ্যবাহ একটি রাজনৈতিক সংগঠন। অনেক সংগ্রামের মধ্যে দিয়ে আজ আওয়ামী লীগ এ পর্যায়ে এসেছে। যার অবদান নিবেদিত নেতা-কর্মীদের। আ.লীগকে আরও সুসংগঠিত করার লক্ষ্যে প্রত্যেক জেলা,উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায় পর্যন্ত নতুন কমিটি গঠন করা হচ্ছে। এতে করে আ.লীগ আরও শক্তিশালী ও সুসংগঠিত হবে আর ত্যাগীরাই দলে জায়গা পাবেন। সুবিধাবাদী কাউকে দলের সঙ্গে সম্পৃক্ত করা হবে না। দলে থেকে কেউ যদি বিশৃঙ্খল পরিবেশ অথবা দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ উপজেলা যুবলীগের দুই দুই বার সাধারণ সম্পাদক ও ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদের মান্যবর চেয়ারম্যান নুর হোসেন বি এ। ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এজাহার মিয়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সব্বির আহমদ সাবেক মেম্বার
এছাড়াও আরও বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের, নুর আহমদ, আব্দুর রহিম, শাহাব মিয়া, উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা জনাব আমির হামজা, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, আব্দুল গণি, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব মুরশেদ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য জনাব, আবুল কালাম, আওয়ামী লীগের নেতা মীর আহমদ, বাংলাদেশ ছাত্রলীগ সাবরাং ইউনিয়ন শাখার সভাপতি- সম্পাদক প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর আহমদ,সভা পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ সাবরাং ইউনিয়ন শাখার সভাপতি মাহামুদুল হক। অধিবেশনে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সংগঠনের সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। প্রথম অধিবেশন শেষে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। সাবরাং ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সভাপতি জামাল আহমদ।

এরপর দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় নুর আহমদ, সাধারণ সম্পাদক পদে ডাঃ আব্দুর রহিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চিত্রে থাকতে পারে: 6 জন ব্যক্তি
চিত্রে থাকতে পারে: 11 জন ব্যক্তি, ব্যক্তিগণ দাঁড়িয়ে রয়েছেন
চিত্রে থাকতে পারে: 6 জন ব্যক্তি
চিত্রে থাকতে পারে: 8 জন ব্যক্তি, ব্যক্তিগণ হাসছেন
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।