হ্নীলায় আইডিই এর ওরিয়েন্টেশন ও কমিউনিটি ম্যাপিং মিটিং অনুষ্ঠিত

জাফর আলম গুরা,হ্নীলা []হ্নীলা ইউনিয়নে আইডিই এর ওরিয়েন্টেশন ও কমিটিউনিটি ম্যাপিং মিটিং অনুষ্ঠিত হয়েছে। এতে হ্নীলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বসবাসরত জনসাধারণের স্যানিটেশন ব্যবস্থা পর্যালোচনা করে এই প্রকল্পের শতভাগ সফলতা অর্জনের লক্ষ্যে পুরো ইউনিয়নের ম্যাপ তৈরী করা হয়।

১৪ই জানুয়ারী (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় হ্নীলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আইডিই বাংলাদেশ এর ওরিয়েন্টেশন ও কমিটিউনিটি ম্যাপিং মিটিং ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আইডিই বাংলাদেশ এর মার্কেট ডেভেলপমেন্ট অফিসার নীল মনি সরকার এই প্রকল্পের কার্য্যক্রম চিত্র প্রদর্শনীর মাধ্যমে উপস্থিতদের অবহিত করেন।

আলোচনায় অংশ নেন হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, সাবেক মেম্বার ছালেহ আহমদ, হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী, ক্বারী ফরিদুল আলম, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি নজরুল ইসলাম খোকন, এছাড়া উপস্থিত ছিলেন আইডিই বাংলাদেশ এর ওয়াশ প্রোগ্রামের উপজেলা মার্কেট ফ্যাসিলেটেটর আয়ুব আলী, মেম্বার ফরিদুল আলম, হোছাইন আহমদ, মোহাম্মদ আলী, বশির আহমদ, সংরক্ষিত মহিলা মেম্বার ফরিদা বেগম, মর্জিনা বেগম, মুক্তিযোদ্ধা সোলতান আহমদ, আইয়ুব খাঁন, মফিজুর রহমান, আবুল হাশেম, মীর কাশেম সওদাগর, আনোয়ার হোছন, সিরাজুল ইসলাম সিরাজ, রেহেনা বেগম ও জেসমিন আক্তার। এতে উপস্থিত সকলে নিজ নিজ এলাকার স্যানিটেশন ব্যবস্থার চিত্র তুলে ধরেন এবং অতিদরিদ্র জনসাধারণের জন্য বিশেষ স্যানিটেশন ব্যবস্থা চালুর জন্য সুযোগ-সুবিধা প্রদানের উপর গুরুত্বারোপ করেন।

নাফ বার্তা/ এস আমিন

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।