টেকনাফে আ’লীগ ও বিএনপির ২ নেতা আটক 

টেকনাফ প্রতিনিধি  টেকনাফ থেকে আওয়ামীলীগ ও বিএনপি’র দুইজন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ| গ্রেপ্তার দুজন হলেন-টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এজাহার মিয়া (৪৫) ও কক্সবাজার জেলা বিএনপি’র সদস্য ও সাবেক টেকনাফ উপজেলা সাধারণ সম্পাদক সুলতান আহমদ (৫৫)।

এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল বশর বলেন, এজাহার মিয়া উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক।তবে স্বরাস্ট্র মন্ত্রণালয়ের ইয়াবার তালিকায় তার নাম রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়া গ্রাম থেকে ৫ হাজার ইয়াবা বড়িসহ এজাহার মিয়াকে ও একই ইউনিয়নের আলীর ডেইল এলাকা থেকে ছয়টি মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি সোলতান আহমদকে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। ওসি বলেন, মঙ্গলবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।এরমধ্যে ৫হাজার ইয়াবা বড়িসহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা এজাহার মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। বিএনপি নেতা সুলতান আহমদ অস্ত্র, বিশেষ ক্ষমতা আইন, পুলিশের উপর হামলাসহ ৬টি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি।দুইজনকে বুধবার বিকেলে কক্সবাজার আদালতের পাঠানো হয়েছে

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ