কাপড় ব্যবসায়ীদের আড়ালে ইয়াবা ব্যবসা, ইয়াবাসহ আটক-২

টেকনাফ প্রতিনিধি
টেকনাফে উপরের বাজারের সাতকানিয়া-লোহাগাড়ার কাপড় ব্যবসায়ীদের মাদক ব্যবসার অভিযোগ ছিল দীর্ঘদিনের। এ অভিযোগের পেক্ষিতে বিশেষ নজরে রাখে।   অবশেষে মঙ্গলবার বিকাল ৫ টার দিকে র‌্যাবের একটিদল টেকনাফ পৌরসভা উপরের বাজার বার্মিজ মার্কেট সংলগ্ন আফিফা আলম হিমু মার্কেটের আক্তারের কাপড়ের দোকানের ভেতর একটি ইয়াবার চালান মজুদ রয়েছে এমন খবরে অভিযান চালায়। এসময় ৭০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। আটকৃতরা হলেন, চট্রগ্রাম লোহাগাড়া পূর্ব কলাউজান এলাকার কবির আহমেদের ছেলে মো. জাকারিয়া(৩৫) ও টেকনাফ পৌরসভার জালিয়া পাড়া এলাকার আলী জোহারের ছেলে আব্দুল হক(৩৩)।
র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান- গোপন  সংবাদের ভিত্তিতে দোকানে অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। যার ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৫০ লাখ টাকা।
তিনি আরো বলেন, টেকনাফ উপরের বাজারের দোকান মালিক আক্তার কাপড়ের ব্যবসার আড়ালে র্দীঘদিন যাবত ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ সিন্ডিকেটকে ধরতে র‌্যাব কাজ করে আসছিল। অবশেষে ব্যাবের জালে ধরা পড়েন। আটক দুজনকে মাদক আইনের মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা বলে জানিয়েছেন তিনি।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।